1. techostadblog@gmail.com : Fit It : Fit It
  2. mak0akash@gmail.com : AL - AMIN KHAN : AL - AMIN KHAN
  3. admin@sangbadbangla.com : admin :
সোমবার, ১৪ জুন ২০২১, ০৪:৪৮ পূর্বাহ্ন

মোবাইল উৎপাদন বন্ধ করছে এলজি

Reporter Name
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ২৯ বার পঠিত
LG - Sangbad bangla

নতুন কোন মোবাইল ফোন উৎপাদন করবে না কোরিয়ান ভিত্তিক টেক কোম্পানি এলজি। চলতি বছরের শুরুর দিকেই কোম্পানিটি জানিয়ে দিয়েছে আগস্ট ২০২১ সালের মধ্যেই কোম্পানিটি মোবাইল ব্যাবসায় থেকে সরে আসবে। মোবাইল ব্যাবসায় থেকে সরে আসার ঘটনা হতাশার হলেও, যেভাবে তাদের মোবাইলগুলোর মার্কেট শেয়ার পরে যাচ্ছে তাতে ঘটনাটি অপ্রত্যাশিত নয়। তবে চলতি মাসেই এলজি তার মোবাইল উৎপাদন বন্ধ করে দিয়েছে।

বর্তমানে উৎপাদিত নতুন মোবাইল ফোনগুলোই হতে চলেছে এলজির শেষ ফোন। আগামি কয়েকমাস কোম্পানিটি তার ফোনগুলো যত মূল্যে সম্ভব বিক্রি করে তাদের মোবাইল ব্যবসায় বন্ধের প্রক্রিয়া চালাচ্ছে। এর সাথে সাথেই আশা করা যাচ্ছে কোম্পানিটি তার বাকি ফোনগুলো তুলনামুলক কম দামে এবং ডিসকাউন্টে বাজারের বিক্রি করবে।

এলজি নিশ্চিত করেছে নতুন ফোনগুলো বাজারে আসার প্রাথমিক উদ্ভোদনের দিন থেকে তিন বছর পর্যন্ত আপডেট প্রদান করবে। তার অর্থ আপনি চাইলে এলজির নতুন ফেনগুলো নিতে পারেন এবং তিন বছর পর্যন্ত কোম্পানি আপনাকে সার্ভিস প্রদান করবে। এলজির নতুন দুটি ফ্লাগশিপ এলজি ভি৬০ এবং এলজি ভেলভেট ২০২৩ সাল পর্যন্ত অফিশিয়াল এলজির আপডেট পাবে।

এলজি তাদের ফোন উৎপাদনকারী কারখানাগুলোকে হোম অ্যাপলায়ান্স তৈরিতে ব্যবহার করবে যার ফলে অধিকাংশ কর্মীরাই তাদের কাজ হাড়াচ্ছে না।
সোর্স: Android Authority

এই পোস্টটি সমাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© ২০১৯, সংবাদ বাংলা
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: The IT King