1. techostadblog@gmail.com : Fit It : Fit It
  2. mak0akash@gmail.com : AL - AMIN KHAN : AL - AMIN KHAN
  3. admin@sangbadbangla.com : admin :
সোমবার, ১৪ জুন ২০২১, ০৪:৫৪ পূর্বাহ্ন

গুলশান থানা ছাত্রলীগের উদ্যোগে প্রতিদিন ইফতার বিতরণ ও ত্রাণ বিতরণ

Reporter Name
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১
  • ১৬২ বার পঠিত

মোঃ মাছুম বিল্লাহ সজীব : পবিত্র মাহে রমজান মাসে ইফাত ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে হতদরিদ্র ও সাধারণ মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেন গুলশান থানা ছাত্রলীগ। গুলশান থানা ছাত্রলীগের ছাত্রনেতা মোঃ আব্দুল-আল ফাহাদ অনিক এর উদ্যোগে আজ সারা দিন হতদরিদ্র এবং সাধারণ মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

উক্ত ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন শাহ্-মিঠুন কুমার সৌরভ সাধারণ সম্পাদক গুলশান থানা ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তর। আরো উপস্থিত ছিলেন গুলশান থানার অন্তর্ভুক্ত ১৮ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মোঃ নাহিদ ইসলাম সৈকত। আরো উপস্থিত ছিলেন গুলশান থানার অন্তর্ভুক্ত ১৯ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ লিমন।

এই পবিত্র মাহে রমজান মাস ব্যাপী প্রতিদিন “ইফতার বিতরণ” এবং হতদরিদ্র ও সাধারন মানুষের মাঝে “ত্রাণ বিতরণ” করে যাচ্ছেন গুলশান থানা ছাত্রলীগ। এই কর্মসূচি উদ্যোগনেন গুলশান থানা ছাত্রলীগের ছাত্রনেতা মোঃ আব্দুল-আল ফাহাদ অনিক। গুলশান থানা ছাত্রলীগের উদ্যোগে প্রতিদিন ইফতার বিতরণ করা হচ্ছে। এই ইফতার ও ত্রাণ সমূহ শুধুমাত্র গরীব অসহায় মানুষদের মাঝে পৌঁছে দেওয়া হচ্ছে। গুলশান থানা ছাত্রলীগ নেতা মোঃ আব্দুল-আল ফাহাদ অনিক, সাংবাদিককে জানিয়েছেন যে, তারা প্রতিদিন গুলশান থানার অন্তর্ভুক্ত শাহজাদপুর, বাঁসতলা, দক্ষিণপাড়া সহ বিভিন্ন জায়গায় ইফতার বিতরণ ও ত্রাণ বিতরণ করে চলছে। শুধু তাই নয় ইফতারের সময়ে যারা রাস্তায় হাঁটা চলা করে তাদের মাঝে ইফতার বিতরণ করে যাচ্ছে গুলশান থানা ছাত্রলীগ। এই ইফতার ও ত্রাণ সামগ্রী পৌঁছে দেওয়ার জন্য সার্বিক ভাবে সহযোগিতা করে যাচ্ছেন : জলিল, আলাউদ্দিন, সাকিল, জুনায়েদ, জুবায়ের, সজীব, তুহিন, সাফিন, সাকিব, আবির। সেই সাথে এই মহতী উদ্যোগ বাস্তবায়ন করার লক্ষ্যে আরও সাহায্য করে যাচ্ছেন, গুলশান থানা ছাত্রলীগ নেতা সরোয়ার হোসেন শামস। সেই সাথে মোঃ আব্দুল্লাহ আল ফাহাদ আনিক ধন্যবাদ জানিয়েছেন, সংবাদ বাংলা পত্রিকা কে।

এই পোস্টটি সমাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© ২০১৯, সংবাদ বাংলা
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: The IT King