শনিবার, সেপ্টেম্বর ২৫, ২০২১

admin | ক্রিকেট খেলাধুলা জনপ্রিয়

প্রকাশ: শুক্রবার, আগস্ট ১৪, ২০২০

শ্রীলংকার সঙ্গে তিন ম্যাচের টেস্ট সিরিজ আগেই চূড়ান্ত বাংলাদেশ দলের। কিন্তু বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) চাচ্ছিল অক্টোবরে শ্রীলংকা সফরে গিয়ে টেস্টের সঙ্গে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজও খেলতে।

লংকান ক্রিকেট বোর্ড বিসিবির প্রস্তাবে রাজি নয়। তারা করোনার এ কঠিন পরিস্থিতি বিবেচনায় টেস্টের সঙ্গে টি-টোয়েন্টি সিরিজ খেলার পক্ষে নয়।
বিষয়টি নিশ্চিত করে বিসিবির ক্রিকেট পরিচালনা কমিটির চেয়ারম্যান আকরাম খান বলেছেন, তিনটি টেস্ট আগে থেকেই চূড়ান্ত ছিল। আমরা চেয়েছিলাম টেস্টের সঙ্গে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজও খেলতে। কিন্তু বর্তমান পরিস্থিতির কথা বিবেচনা করে তারা টি-টোয়েন্টি খেলতে আপত্তি জানিয়েছে।

মহামারী করোনাভাইরাসের কথা মাথায় রেখেই লংকান সফরে ২০-২৫ জনের দল ঘোষণা করা হবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।

জাতীয় দলের সাবেক এই অধিনায়ক বলেছেন, করোনার সময় কখন কী হয় তা বলা মুশকিল। আমরা সব ধরনের ঝুঁকির কথা বিবেচনা করছি। সব মিলিয়ে দলটাও সেভাবে বড় করেই দিতে হবে।

সবকিছু ঠিক থাকলে আগামী ২৪ অক্টোবর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছে বাংলাদেশ দল। সবশেষ মার্চের শুরুতে জিম্বাবুয়ের বিপক্ষে খেলেছিল টাইগাররা। দীর্ঘ ছয় মাস পর পেশাদার ক্রিকেটে দেখা যাবে তামিম-মুশফিকদের।

Ad The It King