1. techostadblog@gmail.com : Fit It : Fit It
  2. mak0akash@gmail.com : AL - AMIN KHAN : AL - AMIN KHAN
  3. admin@sangbadbangla.com : admin :
রবিবার, ২০ জুন ২০২১, ০৩:৪৮ অপরাহ্ন

বিয়ের দাবিতে আমরণ অনশনে তরুণী

Reporter Name
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০
  • ৯৮ বার পঠিত

জামালপুরের দেওয়ানগঞ্জে পৌর এলাকার মিস্ত্রি পাড়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে বসেছে এক প্রেমিকা। প্রেমিকার নাম শ্রাবন্তী (২১) পৌর এলাকার রবিচন্দ্র সূত্রধরের মেয়ে। তিনি আনন্দমোহন সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের তৃতীয় বর্ষের ছাত্রী। ছেলের নাম কার্তিক সূত্রধর (২৮)। কার্তিক একে এম কলেজে অধ্যয়নরত এবং পৌর বাজার এলাকায় ব্যাবসা রয়েছে তার। ছেলে মেয়ে উভয়ে একই গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, দীর্ঘদিন থেকে কার্তিকের সাথে শ্রাবন্তীর গভীর প্রেমের সম্পর্ক চলে আসছিল। তাদের এই সম্পর্কের কথা অনেকেই অবগত আছে, কার্তিক শ্রাবন্তীকে বিয়ে করতে সম্মত ছিল কিন্তু পারিবারিক চাপের কারণে এখন তিনি বিয়ে করতে চাচ্ছে না। গত কয়েকদিন আগে হঠাৎ করে পারিবারিকভাবে কার্তিকের বিয়ে ঠিক করলে শ্রাবন্তী কার্তিকের বাড়িতে এসে অবস্থান নেয়। বিয়ের স্বীকৃতির দাবিতে ৯ আগস্ট তারিখে তিনি কার্তিকের বাড়িতে অনশনে বসে।

দুই দিন অতিক্রম হয়ে গেলেও এখনো তিনি কার্তিকের বাড়িতে রয়েছে বলে জানা গেছে।  এদিকে প্রেমিকা শ্রাবন্তী কার্তিকের বাড়িতে অবস্থান নেওয়ার আগেই কার্তিকের পরিবারের সব লোকজন ঘরবাড়ি ছেড়ে অন্যত্র আশ্রয় নিয়েছে এবং এখন পর্যন্ত তাদের কোনো সন্ধান পাওয়া যায়নি। 

দেওয়ানগঞ্জ মডেল থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম ময়নুল ইসলাম কালের কণ্ঠকে বলেন, আমি বিষয়টি সম্পর্কে অবগত হয়েছি। তবে এ বিষয়ে থানায় লিখিত কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পাওয়া গেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই পোস্টটি সমাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© ২০১৯, সংবাদ বাংলা
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: The IT King