1. techostadblog@gmail.com : Fit It : Fit It
  2. mak0akash@gmail.com : AL - AMIN KHAN : AL - AMIN KHAN
  3. admin@sangbadbangla.com : admin :
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০২:০৭ অপরাহ্ন

কোটালীপাড়ায় কলেজ ছাত্রী অপহরন

Reporter Name
  • প্রকাশের সময় : বুধবার, ৫ আগস্ট, ২০২০
  • ১০৩ বার পঠিত

গোপালগঞ্জের কোটালীপাড়ায় ভাঙ্গারহাট কাজি মন্টু কলেজের এইচ এস সি দ্বিতীয় বর্ষের ছাত্রী শিলা রায় (১৭) অপহরন হয়েছে।গত ১৫ জুলাই বুধবার বিকেলে তাকে উপজেলার কাফুলাবাড়ি গ্রাম থেকে চাকুরি দেওয়ার কথা বলে অপহরন করা হয়।

এঘটনায় বিশ্বজিৎ রায় বাদি হয়ে ৮ অপহরনকারিকে আসামী করে গত ২৬ জুলাই গোপালগঞ্জ বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে একটি অপহরনের মামলা দায়ের করেছেন।আদালত মামলাটি আমলে নিয়ে কোটালীপাড়া থানায় নিয়মিত একটি মামলা রুজু করে ব্যবস্হা গ্রহনের জন্য অফিসার ইনচার্জকে নির্দেশ দিয়েছেন।

কলেজ ছাত্রী শিলা কাফুলাবাড়ি গ্রামের বিশ্বজিৎ রায়ের মেয়ে। বাদি তার মামলায় বলেন কাফুলাবাড়ি গ্রামের নারী পাচারকারি অনিল রায়ের ছেলে অজয় রায়,রবি রায়,রমেশ রায়ের ছেলে মনিময় রায়,রাজেন্দ্র রায়ের ছেলে রমেশ রায়,অজয় রায়ের স্ত্রী বিল্লো রায়,সুরেন রায়ের ছেলে সুরঞ্জন রায়,দেবেন্দ্র রায়ের ছেলে পুলিন রায় ও মনিমোহন রায়ের ছেলে জগদিশ রায় তার নাবালক মেয়েকে চাকুরির কথা বলে অপহরন করে।

পাচারকারি চক্রের সদস্যরা বিভিন্ন সময় শিলাকে চাকুরির লোভ দেখিয়ে ভারতে পাচার করে দেওয়ার চেস্টা করে এবং গত ১৫ জুলাই তাকে একা পেয়ে অপহরন করে নিয়ে যায়।

কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ ওসি শেখ লুৎফর রহমান বলেন এবঃপাড়ে থানায় নিয়মিত মামলা হয়েছে,আসামীদের গ্রেফতারের চেস্টা চলছে।

এই পোস্টটি সমাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© ২০১৯, সংবাদ বাংলা
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: The IT King