শনিবার, সেপ্টেম্বর ১৮, ২০২১

admin | জনপ্রিয় বিনোদন

প্রকাশ: শনিবার, জুলাই ২৫, ২০২০

সুইসাইড নোট লিখে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের এক কিশোরী আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার (২৩ জুলাই) ভারতের ছত্তিশগড়ে এ ঘটনা ঘটে।

‘ছিছোরে’ সিনেমায় সুশান্ত তার দর্শকদের জীবনদর্শনের পাঠ দিয়েছিলেন, শিখিয়েছিলেন জীবনে চড়াই-উৎরাইয়ের মাঝেও কীভাবে ফিনিক্স পাখির মতো আবারও ডানা ঝাপটাতে হয়। কিন্তু রিল লাইফের সেই কাহিনীকে মিথ্যে করে দিয়েই গত ১৪ জুন সুশান্ত বিদায় নিয়েছেন পৃথিবী থেকে। এ নিয়ে বিষন্নতায় ১৩ বছরের ওই কিশোরী
আত্মহত্যা করেছে বলে জানিয়েছে ভারতের বিভিন্ন মিডিয়া।

খবরে বলা হয়, সুশান্তের মৃত্যুশোক সইতে না পেরেই ওই কিশোরী আত্মহত্যা করেছে। মৃত্যুর ঠিক আগে সুশান্ত অভিনীত ‘ছিছোরে’ সিনেমাটি দেখেছিল ১১ বছর বয়সী এক কিশোরী। তারপরই সুইসাইড নোট রেখে গলায় ফাঁস দেয় সুশান্তের এই অবুঝ ভক্ত।

ঠিক একমাস ১০ দিন হতে চললো সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর। এখনও শোকবিহ্বল অনেকেই। গত এক মাসে প্রিয় বলিউড অভিনেতার চলে যাওয়ার শোক কাটিয়ে উঠতে না পেরে তার অনুকরণেই গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছেন একাধিক অনুরাগী।

সুশান্তের শেষ সিনেমা ‘দিল বেচারা’ মুক্তির আগের দিন ওই আত্মহত্যার খবর প্রকাশ্যে এলো। এদিন দুর্গ জেলার ভিলাইয়ের বাড়ি থেকে উদ্ধার করা হয় ক্লাস সেভেনের ওই ছাত্রীর মৃতদেহ।

পুলিশ জানিয়েছে, মেয়েটির ঘর থেকে একটি সুইসাইড নোট মিলেছে। সেখানে সে পরিষ্কার লিখে গেছে, সুশান্তের মৃত্যুর শোক সামলাতে না পেরেই নিজের জীবন শেষ করে দিচ্ছে সে। মেয়েটির পরিবারের সদস্যরাও জানিয়েছেন, সে সুশান্তের প্রচণ্ড ভক্ত ছিল। অভিনেতার মৃত্যুর পর থেকেই সারাদিন তার অভিনীত ছবি, গান এবং ভিডিও দেখতো। তবে ওই সুইসাইড নোট মেয়েটিরই লেখা কিনা তা পুলিশ খতিয়ে দেখছে।

Ad The It King