1. techostadblog@gmail.com : Fit It : Fit It
  2. mak0akash@gmail.com : AL - AMIN KHAN : AL - AMIN KHAN
  3. admin@sangbadbangla.com : admin :
শনিবার, ১৯ জুন ২০২১, ০৩:১৯ পূর্বাহ্ন

কেন জয়াকে নিলেন না সৃজিত?

Reporter Name
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০
  • ১৬৫ বার পঠিত

‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’। বইয়ের নাম হিসেবে এটি বেশ অদ্ভুত বলা যায়। আর যেখানে বইয়ের পরিচয়টা থ্রিলার; সেখানে রবীন্দ্রনাথকে খানিকটা বেমানান লাগে বৈকী। তাই ‘পাঠককে আকৃষ্ট করার জন্যই বইয়ের এমন অদ্ভূত নামকরণ’- এরকম অনেক মন্তব্যই শোনা গিয়েছিল যখন মোহাম্মদ নাজিম উদ্দিন এই শিরোনামেই তার সাইকোলজিক্যাল থ্রিলার বইটির ঘোষণা ফেসবুকে দিয়েছিলেন।

মজার ব্যাপার হলো নামের গুণে হোক কিংবা লেখনীর গুণ, বইটি কিন্তু সুপারহিট হলো। বাংলাদেশেরে গণ্ডি পেরিয়ে এটি কলকাতাতেও ব্যাপক পাঠকপ্রিয়তা পেয়েছে। শুধু তাই নয়, জানা গেছে এই উপন্যাস অবলম্বনে কলকাতা থেকে ওয়েব সিরিজও তৈরি হচ্ছে।

আর সেটি নির্মাণ করতে যাচ্ছেন কলকাতার তুমুল জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি। আনুষ্ঠানিকভাবে কোনো ঘোষণা এখনো না আসলেও দুই বাংলাতেই খবরটি প্রকাশ হয়েছে বিভিন্ন গণমাধ্যমে। যেখানে বলা হয়েছে, উপন্যাসের মূল চরিত্র মুশকান জুবেরি হিসেবে অভিনয় করবেন বাংলাদেশের মিষ্টি হাসির অভিনেত্রী পরীমনি। তার সঙ্গে দেখা যাবে চঞ্চল চৌধুরী, মোশাররফ করিম ও কলকাতার অণির্বাণ চ্যাটার্জিসহ আরও অনেককেই।

এই খবর বেশ আলোচনার জন্ম দিয়েছে দুই বাংলার দর্শকদের মধ্যে। তবে আলোচনায় এসেছে আরও একটি বিষয়। সেটি হলো ওয়েব সিরিজটিতে নিজের তৈরি মুশকান জুবেরি চরিত্রে লেখক মোহাম্মদ নাজিম উদ্দিন চেয়েছিলেন দুই বাংলার প্রিয়মুখ জয়া আহসানকে। কিন্তু এর পরিচালক সৃজিত মুখার্জি জয়াকে এড়িয়ে গেলেন।

পশ্চিমবঙ্গের জনপ্রিয় গণমাধ্যম আনন্দবাজার দাবি করেছে, একটি বিশেষ কারণে জয়াকে বাদ দিয়েছেন সৃজিত। কি সেই কারণ, সে প্রশ্ন তুলে শুরু হয়েছে শোরগোল। উঠে আসছে স্বভাবসিদ্ধ মুখরোচক গল্পরা। কেউ বলছেন একটা সময় সম্পর্কে জড়িয়ে ছিলেন সৃজিত ও জয়া। সেই সম্পর্ক ভেঙ্গে গেছে অনেক আগে। তারই জের ধরেই অপ্রকাশ্য শত্রুতা তৈরি হয়েছে দুজনের মধ্যে। যে কারণে জয়াকে নিয়ে ওয়েব সিরিজটির লেখকের পরামর্শ রাখলেন না পরিচালক।

কেউ আবার বলছেন, স্ত্রী মিথিলার পরামর্শেই নতুন ওয়েব সিরিজের শিল্পী বাছাই করছেন সৃজিত। সেই তালিকায় নেই জয়ার নাম। তাই জয়াকে এড়িয়ে গেছেন ‘রাজকাহিনি’ ছবির পরিচালক। তবে এ নিয়ে কোনো মন্তব্য এখনো পাওয়া যায়নি সৃজিতের।

এই পোস্টটি সমাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© ২০১৯, সংবাদ বাংলা
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: The IT King