শনিবার, সেপ্টেম্বর ২৫, ২০২১

admin | Uncategorized

প্রকাশ: সোমবার, জুন ১৫, ২০২০

বলিউডের অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু ঘিরে দানা বাঁধল বিতর্ক। সুশান্তের মামার দাবি, তাকে হত্যা করা হয়েছে। বলিউডের তারকা আত্মহত্যা করেননি।

মুম্বাই পুলিশ প্রাথমিকভাবে জানিয়েছিল, সম্ভবত আত্মহত্যা করেছেন বলিউডের তরুণ নায়ক সুশান্ত সিং রাজপুত। কিন্তু পাটনায় সুশান্তের পরিবার তা মানতে নারাজ। 

সুশান্তের মামা পাটনায় জানিয়েছেন, আমরা মনে করি না, সুশান্ত আত্মহত্যা করেছে। পুলিশ ভালো করে তদন্ত করে দেখুক। আমাদের মনে হচ্ছে, তার মৃত্যু ঘিরে একটা চক্রান্ত হয়েছে।

সুশান্তের পরিবারের মতোই এক সুরে কথা বলেছেন বিহারের প্রাক্তন বাহুবলী এমপি ও জন অধিকার পার্টির নেতা পাপ্পু যাদব। তিনি পাটনায় সুশান্তের বাড়িতে গিয়েছিলেন। সেখানে তিনিও বলেছেন, আমি সিবিআই তদন্ত দাবি করছি। সুশান্ত আত্মহত্যা করতে পারে না। তাকে খুন করা হয়েছে।

তবে পোস্ট মর্টেম রিপোর্ট বলছে, গলায় দড়ি দিয়ে ঝোলার ফলে সুশান্তের মৃত্যু হয়েছে। মরদেহ মুম্বাইয়ের জেজে হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানে পরীক্ষা করে দেখা হবে, তার শরীরে বিষক্রিয়ার কোনো প্রভাব আছে কি না। তিন সদস্যের ফরেনসিক দল সুশান্তের মুম্বাইয়ের বাড়িতেও গিয়েছে। ফলে পুলিশ সব দিক থেকে তদন্ত করে মৃত্যুর কারণ সম্পর্কে নিঃসন্দেহ হতে চায়।

সূত্র: ডয়চে ভেলে

Ad The It King