1. techostadblog@gmail.com : Fit It : Fit It
  2. mak0akash@gmail.com : AL - AMIN KHAN : AL - AMIN KHAN
  3. admin@sangbadbangla.com : admin :
সোমবার, ১৪ জুন ২০২১, ০৬:৪১ পূর্বাহ্ন

গাজীপুরে ৭ বছরের শিশুকে ধর্ষণ ও হত্যা, র‍্যাবের হাতে গ্রেপ্তার একজন!

Reporter Name
  • প্রকাশের সময় : সোমবার, ১৮ মে, ২০২০
  • ২৭৯ বার পঠিত

গাজীপুরের টঙ্গীর পূর্ব থানাধীন মধুমিতা এলাকায় ৭ বছরের (চাঁদনি) শিশুকে ধর্ষণ ও হত্যার অভিযোগে একজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১।

(১৬ই মে) শনিবার সকাল সাড়ে ১০টার দিকে টঙ্গীর মধুমিতা লেভেল ক্রসিং এলাকা থেকে সাত বছরের এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে পুলিশের ধারণা শিশুটিকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে।

শিশুটি পরিবারের সঙ্গে টঙ্গীর আরিচপুর এলাকার বেলতলী বস্তিতে থাকত। তার বাবার নাম মো: মামুন মিয়া। তার বাবা গাজীপুর সিটি করপোরেশনে পরিচ্ছন্নতাকর্মীর কাজ করেন।

গাজীপুরে ৭ বছরের শিশুকে ধর্ষণ ও হত্যা

(১৫ই মে) শুক্রবার, শিশুটির পরিবার জানায়, বেলা তিনটার দিকে (চাঁদনি) বাড়ির পাশে একটি মাঠে খেলতে যায়। কিন্তু এরপর দীর্ঘ সময় পার হলেও সে বাসায় ফিরছিল না। এরপর পরিবারের লোকজন তাকে খুঁজতে বের হন। তাঁরা সন্ধ্যা পর্যন্ত বাড়ির আশপাশে খোঁজাখুঁজি করেন। কিন্তু তার পরও তাকে পাওয়া যাচ্ছিল না। এরপর গভীর রাত পর্যন্ত মাইকিং করেও তার সন্ধান পাওয়া যায়নি।

অবশেষে শনিবার (১৬ই মে) সকালে কয়েকজন লোক মধুমিতা লেভেল ক্রসিং এলাকায় তার লাশ পড়ে থাকতে দেখে তাদের (পরিবার) খবর দেন। পরে পুলিশ গিয়ে বেলতলার একটি ইটের স্তূপের পাশ থেকে শিশুটির মরদেহটি উদ্ধার করে পুলিশ।

রবিবার (১৭ই মে) রাত আড়াইটার দিকে টঙ্গী স্টেশন রোড হতে গাজীপুর র‍্যাব-১ এর একটি দল হত্যা ও ধর্ষণের সঙ্গে জড়িত থাকার অভিযোগে (নিলয়) নামের এক কিশোরকে গ্রেপ্তার করে। (চাঁদনি) কে ধর্ষণ করে গলা টিপে হত্যা করেছেন। এসব তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১। এই ঘটনায় মূল হোতাকে গ্রেপ্তারে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান এই ক্যাম্প কমান্ডার।

এই পোস্টটি সমাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© ২০১৯, সংবাদ বাংলা
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: The IT King