মঙ্গলবার, সেপ্টেম্বর ২৮, ২০২১

admin | জাতীয়

প্রকাশ: শনিবার, এপ্রিল ১১, ২০২০

মোঃ মাছুম বিল্লাহ সজীব:- বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ সামগ্রী বিতরণ করেন ঢাকা মহানগর উত্তর অন্তরভুক্ত গুলশান থানা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক তানভীরুল আলম শুভ। তার এই মহৎ উদ্যোগটি সত্যি খুব প্রশংসনীয়। সাংবাদিকরা তার এই মহৎ উদ্যোগ সম্পর্কে জানতে চাইলে। তিনি জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের বর্তমান সভাপতি মোঃ ইব্রাহিম ভাইয়ের আদেশক্রমে এবং বর্তমান গুলশান থানা ছাত্রলীগের সভাপতি মোস্তফা হোসেন হেলাল ভাইয়ের আদেশক্রমে আমি এবং আমার কিছু সহ কর্মীদের নিয়ে গুলশানের কিছু সাধারণ এবং হতদরিদ্র মানুষের মাঝে ত্রাণ সামগ্রী পৌঁছে দিতে সক্ষমহই।

যাদের নিরলস পরিশ্রমের মাধ্যমে আমি ত্রাণ সামগ্রী সাধারণ এবং হতদরিদ্র মানুষের মাঝে পৌঁছে দিতে সক্ষমহই তাদের নাম না বললেই নয়। আমার সাথে ছিলেন, নাবিল হাওলাদার বাবু,শাহরিয়ার আহমেদ বিপ্লব এবং ওসমান গনি। যারা সরকারি ভাবে ত্রাণ সামগ্রী পাচ্ছে না। তাদেকে আমি বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ সামগ্রী পৌঁছে দিবো (ইনশাল্লাহ)।

আমি একটি কথা বলতে চাই। ছাত্রলীগ মানে বঙ্গবন্ধুর আদর্শের ছাত্রলীগ। ছাত্রলীগ মানে শেখ হাসিনার ছাত্রলীগ। ছাত্রলীগ মানে বাংলাদেশ। আর বাংলাদেশ মানে বাংলাদেশ ছাত্রলীগ। যে কোনো পরিস্থিতিতে দেশের জন্য প্রাণ দিতে পিছপা হবেনা সত্যিকারে ছাত্রলীগ নেতাকর্মীরা ধন্যবাদ।

Ad The It King