1. techostadblog@gmail.com : Fit It : Fit It
  2. mak0akash@gmail.com : AL - AMIN KHAN : AL - AMIN KHAN
  3. admin@sangbadbangla.com : admin :
রবিবার, ২০ জুন ২০২১, ১০:০৪ অপরাহ্ন

মধ্যরাতে “ছাত্রলীগ নেতা” সাধারণ মানুষের মাঝে মার্কস বিতরণ করেন

Reporter Name
  • প্রকাশের সময় : শনিবার, ৪ এপ্রিল, ২০২০
  • ৩৫৪ বার পঠিত

মোঃ মাছুম বিল্লাহ সজীব:- ঢাকা মহানগর উত্তর, ভাটারা থানা ছাত্রলীগের অন্তর্ভুক্ত ৪০ নং ওয়ার্ড ছাত্রলীগের বর্তমান সভাপতি আশরাফুল রহমান (বাবু) তার নিজ উদ্যোগে তার এলাকার ৪০ নং ওয়ার্ড ‘জে-ব্লক’ সংলগ্ন রাস্তায় দাঁড়িয়ে মার্কস বিতরণ করেন সাধারণ মানুষের মাঝে। এমত অবস্থায় ঘটনাটি সাংবাদিকদের চোখে পরে।

পরবর্তীবে সাংবাদিকরা জানতে চায়,মধ্যরাতে কেন ছাত্রলীগ নেতার রাস্তায় দাঁড়িয়ে মার্কস বিতরণ করছেন! এমত অবস্থায় ভাটারা থানার ৪০ নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি আশরাফুর রহমান বাবু সাংবাদিকদের জানায় যে, আমি লোক দেখানো কোন কাজ করতে চাই না। যারা সত্যিকার অর্থে ছাত্রলীগ করে তারা কখনোই লোক দেখানো রাজনীতি করে না। যারা সত্যিকার অর্থে ছাত্রলীগ করে তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক। আর তারা সবসময় দেশের কাজে নিয়োজিত থাকে। আমি বঙ্গবন্ধুর সৈনিক।

আমি দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একজন কর্মী। আমি গর্বিত কারণ আমি একজন ছাত্রলীগ কর্মী। আমি এই ৪০ নং ওয়ার্ড ছাত্রলীগের বর্তমান সভাপতির দায়িত্ব পালন করছি। তবে আমি রাজনৈতিক কোন অনুষ্ঠানের মাধ্যমে মানুষকে উপকৃত করছিনা। আমি মনে করি, সত্যিকার অর্থে যদি আমরা সাধারণ মানুষের মাঝে এসে উপকার করি, তাহলে সাধারণ মানুষ একটু হলেও উপকৃত হবে। আমি আরো একটি কথা বলতে চাই। আমরা যে একটি কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি তার নাম করোনা ভাইরাস।

এই করোনা ভাইরাস এর সময় আমরা সবাই জানি, আমাদের বাসায় থাকতে হবে। পরিষ্কার-পরিচ্ছন্ন থাকতে হবে। তারপরও সমাজের কিছু মানুষ যাদের ঘর থেকে বের না হলেই হয় না। হতদরিদ্র মানুষের জন্য রয়েছে ত্রাণসামগ্রী কিন্তু মধ্যবিত্ত মানুষের জন্য রয়েছে কি? আমাদের সবারই উচিত সাধারণ মধ্যবিত্ত মানুষের পাশে দাঁড়ানো সমাজের বিত্তশালী মানুষদেরকে আমি আহবান জানাবো, আপনাদের মাধ্যমে, তারা যেন মানুষের পাশে এসে দাঁড়ায়।

তাদের যার যতটুকু সামর্থ্য, তার ততটুকু সামর্থ্য অনুযায়ী মানুষের পাশে এসে দাঁড়ানো উচিত। আমি এখানে মার্কাস বিতরণ করছি। আমরা যে মার্কাসটি ব্যবহার করে আসছি চেঞ্জ করছি না। এমন তো হতে পারে এই মার্কাস থেকে আমাদের মাঝে বিস্তার করতে পারে করোনা ভাইরাস। এই জন্য আমি আমার নিজ উদ্যোগে যারা মার্কাস ব্যবহার করছে। যাদের মার্কাস ৩ দিন এর বেশী হয়ে গিয়েছে তাদের জন্য আমি নতুন মার্কাস বিতরণ করছি, ধন্যবাদ।

এই পোস্টটি সমাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© ২০১৯, সংবাদ বাংলা
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: The IT King