মঙ্গলবার, সেপ্টেম্বর ২৮, ২০২১

admin | অন্যান্য অপরাধ জাতীয়

প্রকাশ: শনিবার, মার্চ ২৮, ২০২০

সংবাদবাংলা প্রতিনিধি:- পুরো বিশ্ব নিস্তব্দ ভয়ংকর করোনা ভাইরাস নিয়ে এই ভয়ংকর মহামারী থেকে বাঁচতে বিভিন্ন পদক্ষেপ নিচ্ছে সরকার। কিন্তুু সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে দোকানপাট খোলা রাখায় বিকাল থেকে বরিশালের মুলাদী উপজেলায় ভয়ংকর করোনা ভাইরাস প্রতিরোধে মুলাদী উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক, হাট বাজার ও গ্রাম-গঞ্জে অভিযান চালিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার শুভ্রা দাস।

আজ ২৬ শে মার্চ বিকাল থেকে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ বাজার এবং রেনট্রিতলা, সিনেমা হলের সামনে, বাধের উপর, কালাপাহারি, খেজুরতলা তালুকদার হাট বাজার, মিয়ারহাট, বাশতলা, মৃধারহাট, চরকালেখানে অভিযান চালিয়ে ১২ জনকে জরিমানা করেন।

এই ব্যাপারে মুলাদী উপজেলা নির্বাহী অফিসার শুভ্রা দাস বলেন, সরকারি নিষেধাজ্ঞা অনুযায়ী করোনা ভাইরাস প্রতিরোধে প্রয়োজনীয় ঔষুধদের দোকান সহ নিত্যপ্রোজনীয় দোকান এগুলো শুধু মাত্র খোলা থাকবে।

এছাড়া গণ পরিবহন সহ খেয়া ট্রলার অন্য সব কিছু বন্ধ করে দেওয়া হয়েছে। তিনি আরও বলেন এক সাথে দুই জন চলাফেরা মটরসাইকেলে ২ জন চলাফেরা করতে পারবেন না জনসমাগম সহ বিভিন্ন হাট বাজার এবং বিয়ের আয়োজন বন্ধ রাখার জন্য জনসাধারণ নির্দেশ দেন। আমাদের এই অভিযান প্রতি পরিচালনা করা হবে।

Ad The It King