মঙ্গলবার, সেপ্টেম্বর ২৮, ২০২১

admin | রাজনীতি

প্রকাশ: বুধবার, জানুয়ারী ২২, ২০২০

মোঃ মাছুম বিল্লাহ সজীব : ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে দিন-রাত কাজ করে যাচ্ছেন, ঢাকা মহানগর উত্তর এর গুলশান থানার অন্তর্ভুক্ত ১৯ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ কবির হোসেন শান্ত। ব্যাপক প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি। গুলশানের বিভিন্ন ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট ভিক্ষা চাচ্ছেন তিনি। শুধু তাই নয় রিক্সা ওয়ালা, ফেরিওয়ালা,পেশাজীবী, শ্রমজীবি মানুষ সহ সকল ভোটারদের দারে দারে ভোট চাচ্ছে তিনি।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটি এবং ঢাকা মহানগর উত্তর যুবলীগ এর নির্দেশনায় ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনী কাজ করে যাচ্ছেন গুলশান থানার অন্তর্ভুক্ত ১৯ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ কবির হোসেন শান্ত। তার সাথে সার্বক্ষণিক কাজ করে যাচ্ছেন ১৯ নং ওয়ার্ড যুবলীগ নেতা বাবুল, জাকির, শহীদ, জুয়েল, সবুজ, আল-আমিন সহ আরো অসংখ্য যুবলীগ নেতা কর্মীরা। ঢাকা মহানগর উত্তর, গুলশান থানার অন্তরভুক্ত ১৯ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মোঃ কবির হোসেন শান্ত আমাদেরকে জানিয়েছেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী তিনি যাকে মনোনয়ন করেছেন আমরা তার পক্ষে কাজ করে যাবো।

তিনি আমাদেরকে আরো জানিয়েছেন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র পদপ্রার্থী মোঃ আতিকুল ইসলাম এর পক্ষ থেকে “নৌকা মার্কায়” ভোট চেয়ে যাচ্ছি। ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী মোঃ জাকির হোসেন বাবুল ভাইয়ের পক্ষ থেকে ঠেলাগাড়ি মার্কায় ভোট চেয়ে যাচ্ছি। ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা হাজী মোঃ মফিজুর রহমান ভাই এর পক্ষ থেকে টিফিন কারি মার্কায় ভোট চেয়ে যাচ্ছি এবং ২০ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী মোঃ নাসির ভাইয়ের পক্ষ থেকে ঘুড়ি মার্কায় ভোট চেয়ে যাচ্ছি।

সমগ্র গুলশান অঞ্চলের প্রতিটি মানুষের কাছে যাচ্ছি ভোটারদের কথা শুনছি ভোটারদের চাওয়া-পাওয়ার কথা শুনছি, তাদের সকল সমস্যার কথা শুনছি। সকল ভোটারদের ১ই ফেব্রুয়ারী তারিখে ভোট কেন্দ্রে এসে নিজের ভোট দেওয়ার জন্য অনুরোধ করে যাচ্ছি।

Ad The It King