1. techostadblog@gmail.com : Fit It : Fit It
  2. mak0akash@gmail.com : AL - AMIN KHAN : AL - AMIN KHAN
  3. admin@sangbadbangla.com : admin :
শনিবার, ১৯ জুন ২০২১, ০৩:৫২ পূর্বাহ্ন

মিরপুরে তাবিথের প্রচারণায় ডাস্টবিন

Reporter Name
  • প্রকাশের সময় : সোমবার, ২০ জানুয়ারী, ২০২০
  • ২০৬ বার পঠিত

মিরপুরে নির্বাচনী প্রচারণায় ময়লা ফেলার ডাস্টবিন ব্যাবহার করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী তাবিথ আউয়াল। সোমবার (২০ জানুয়ারি) মিরপুরের রূপনগর এলাকায় দুটি নতুন ডাস্টবিন নিয়ে প্রচারণা মিছিল করতে দেখা যায় কর্মীদের। ওই ডাস্টবিনের ওপরে লেখা রয়েছে—বাসযোগ্য নগরী গড়তে তাবিথ আউয়ালকে ধানের শীষে ভোট দিন।

ডাস্টবিনের এই পরিকল্পনা স্বয়ং তাবিথ আউয়ালের বলে জানান ডাস্টবিন বহন করা একজন কর্মী। এটার মূল আইডিয়া ছাত্রদলের সাবেক এক নেতার। তাছাড়া নির্বাচনি প্রচারণায় অংশ নেওয়া নেতাকর্মীরাও যেন ময়লা-আবর্জনা এই ডাস্টবিনে ফেলতে পারেন, তার জন্য এই ব্যবস্থা। তবে ডাস্টবিন দুটোর ভেতরে প্রচারণায় ব্যবহৃত পোস্টার ও লিফলেট সংরক্ষণ করতে দেখা যায়। দেখা যায়, সোমবার সকালে মিরপুর ছয় নম্বর সেকশন থেকে প্রচারণা শুরু করেন তাবিথ। দুপুর পর্যন্ত মিরপুরের বিভিন্ন ওয়ার্ড ঘুরে ঘুরে জনগণের কাছে ভোট প্রার্থনা করেন তাবিথ আউয়ালসহ বিএনপির নেতাকর্মীরা।

এ সময় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর মেয়র প্রার্থী তাবিথ আউয়ালকে সঙ্গে নিয়ে মিরপুর ছয় নম্বর সেক্টরের বাইতুল মোশাররফ জামে মসজিদ মার্কেট এলাকা থেকে গণসংযোগ শুরু করেন। এরপর মিছিলটি রূপনগর আবাসিক এলাকা হয়ে পল্লবী বর্ধিতাংশ ঘুরে আবার ছয় নম্বর সেকশনে এসে পথসভার মাধ্যমে শেষ হয়।

তাবিথের নির্বাচনী গণসংযোগে আরও অংশ নেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবীবুর রহমান হাবীব, জয়নাল আবেদীন ফারুক, স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ইয়াসীন আলী, যুবদলের সাংগঠনিক সম্পাদক মামুন হাসান, যুবদল উত্তরের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম মিলটনসহ বিপুল সংখ্যক নেতাকর্মী।

এই পোস্টটি সমাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© ২০১৯, সংবাদ বাংলা
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: The IT King