শুক্রবার, সেপ্টেম্বর ১৭, ২০২১

admin | ক্রিকেট খেলাধুলা

প্রকাশ: বৃহস্পতিবার, অক্টোবর ১০, ২০১৯

জাতীয় ক্রিকেট লিগের দ্বিতীয় স্তরের ম্যাচে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে মাঠে নেমেছে চট্টগ্রাম বিভাগ ও ঢাকা মেট্রোপলিটন। সকাল সাড়ে ৯টায় টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেয় চট্টগ্রামের অধিনায়ক মমিনুল হক। টস জিতে ব্যাটিংয়ে নেমে শুরুটা দারুণ করে দুই ওপেনার তামিম ইকবাল ও আহমেদ সাদিকুর। শুরু থেকেই ধীর গতিতে খেলতে থাকেন দীর্ঘদিন পর মাঠে ফেরা তামিম ইকবাল।

তবে দলীয় ৮০ রানে সাজঘরে ফিরে যায় আক্রমনাত্মক খেলা আরেক ওপেনার আহমেদ সাদেকুর। মাহমুদুল্লাহর বলে এগিয়ে এসে মারতে গিয়ে স্ট্যাম্পিং হন এই ব্যাটসম্যান। আউট হওয়ার আগে এই ওপেনার করেন ৬৯ বলে ৫১ রান। সাদিকুরের আউট হওয়ার পর বেশীক্ষণ ক্রিজে থাকতে পারেনি তামিম ইকবাল। দীর্ঘদিন পর মাঠে ফেরা এই ডেসিং ওপেনার ১০৫ বলে ৩০ রান করেই প্যাভিলিয়নের পথে হাটেন। ৩৪তম ওভারে রিয়াদকে লেগ ডিপ স্কয়ার এবং ডিপ মিড উইকেট অঞ্চল দিয়ে উড়িয়ে মারতে গিয়ে আউট হয় তামিম। আর চট্টগ্রাম বিভাগের অধিনায়ক মমিনুল হক আউট হয় মাত্র ১১ রান করে। বর্তমানে বৃষ্টির কারণে খেলা বন্ধ আছে।

এই রিপোর্ট লেখা পর্যন্ত চট্টগ্রাম সংগ্রহ ৪০.৩ ওভারে তিন উইকেটে ১১৪ রান। উইকেটে আছেন পিনাক ঘোষ (১৪*) ও তাসামুল হক (১*)।

সংক্ষিপ্ত স্কোর:
চট্টগ্রাম বিভাগ: ১১৪/৩ (৪৩.৩ ওভার)

দুই দলের একাদশ

চট্টগ্রাম বিভাগ: তামিম ইকবাল, আহমেদ সাদিকুর রহমান, মমিনুল হক (অধিনায়ক), পিনাক ঘোষ, তাসামুল হক, মাহিদুল ইসলাম অঙ্কন (উইকেটরক্ষক), মাসুম খান, মেহেদী হাসান, নোমান চৌধুরী, মিনহাজুল আবেদীন ও রনি চৌধুরী।

ঢাকা মেট্রোপলিটন: সাদমান ইসলাম, রাকিন আহমেদ, শামসুর রহমান, মাহমুদউল্লাহ রিয়াদ, মার্শাল আইয়ুব (অধিনায়ক), আল আমিন, জাবিদ হোসেন (উইকেটরক্ষক), সৈকত আলী, আরাফাত সানি, শহিদুল ইসলাম ও মেহরাব হোসেন।

Ad The It King