বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৬, ২০২১

admin | ক্রিকেট খেলাধুলা

প্রকাশ: শনিবার, সেপ্টেম্বর ২১, ২০১৯

ইনিংসের দ্বিতীয় ওভারেই সাফল্য পাওয়ার সুযোগ ছিল বাংলাদেশ দলের। শফিউল ইসলামের বাউন্সি বলে শূন্যে ক্যাচ তুলে দেন আফগান ওপেনার রহমানউল্লাহ গুরবাজ। কিন্তু ফাইন লেগে ওঠা সহজ ক্যাচটি তালুন্ধি করতে পারেননি মাহমুদউল্লাহ রিয়াদ। ফ্লাডলাইটের ওপরে ওঠা বলটি রিয়াদের হাত ফসকে বেরিয়ে যায়। দলীয় ৮ আর ব্যক্তিগত ৩ রানে নতুন লাইফ পান আফগান ওপেনার।

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ষষ্ঠ ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান। চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে খেলাটি অনুষ্ঠিত হচ্ছে।

ত্রিদেশীয় সিরিজে চার ম্যাচে তিনটিতে হেরে ফাইনালের আগেই বিদায় নেয় জিম্বাবুয়ে। আর তিন ম্যাচে দুই জয় আর এক পরাজয়ে ফাইনাল নিশ্চিত করে বাংলাদেশ ও আফগানিস্তান।

আগামী ২৪ সেপ্টেম্বর মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে হবে শিরোপা নির্ধারণী ম্যাচ। তার আগে আজ শনিবার নিয়মরক্ষার ম্যাচে মুখোমুখি বাংলাদেশ-আফগানিস্তান।

রশিদ খানদের বিপক্ষে এ ম্যাচটি নিয়মরক্ষার হলেও গুরুত্বসহকারে নিচ্ছেন সাকিব আল হাসানরা।ফাইনালের আগে আফগানদের হারিয়ে ফুরফুরে মেজাজে থাকতে চায় টাইগাররা।

বাংলাদেশ দল: নাজমুল হোসেন শান্ত, লিটন কুমার দাস, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান রুম্মন, মোসাদ্দেক হোসেন সৈকত, আফিফ হোসেন, মোহাম্মদ সাইফউদ্দীন, শফিউল ইসলাম ও মোস্তাফিজুর রহমান।

Ad The It King