1. techostadblog@gmail.com : Fit It : Fit It
  2. mak0akash@gmail.com : AL - AMIN KHAN : AL - AMIN KHAN
  3. admin@sangbadbangla.com : admin :
শনিবার, ১৯ জুন ২০২১, ০৩:০৩ পূর্বাহ্ন

যৌনপল্লীতে প্রভা-মৌটুসী

Reporter Name
  • প্রকাশের সময় : রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৯
  • ৩২৬ বার পঠিত

মৌটুসী বিশ্বাস ও সাদিয়া জাহান প্রভা। বিভিন্ন সময়ে, বিভিন্ন কারণে সংবাদমাধ্যমের শিরোনামে এসেছেন তারা। কখনো নিজেদের ব্যক্তিগত কারণে আবার কখনো জবরদস্ত অভিনয় নিয়ে। ফের আবারো শিরোনামে চলে আসলেন তারা।

সম্প্রতি তারা দেশের সবচেয়ে বড় যৌনপল্লী দৌলতদিয়াতে স্বল্পদৈঘ্য একটি চলচ্চিত্রে অভিনয় করেছেন। যেখানে নিজেদের অভিনয়ের নিপুন দক্ষতা দিয়ে তুলে ধরেছেন বাস্তবতাকে। তাসমিয়াহ আফরিন মৌয়ের পরিচালনায় স্বল্পদৈঘ্য চলচ্চিত্রটির নাম ‘পারফর্মার’। শুটিংয়ের জন্য ঢাকা থেকে এই যৌনপল্লীতে বেশ কয়েকদিন ধরেই ছিলেন অভিনেত্রী মৌটুসী বিশ্বাস ও প্রভা। 

তাদের সঙ্গে ছিলেন আরেকজন অভিনেতা শাহাদাৎ হোসেন। গল্পটির বিশাল অংশজুড়ে ছিল এই নিষিদ্ধপল্লীর পটভূমি। তাই এই নিষিদ্ধপাড়ার দৃশ্যায়নের সঙ্গে আরো দেখা যাবে সেখানকার একঝাঁক বাস্তব যৌনকর্মীকেও। গল্পটি একজন জনপ্রিয় অভিনেত্রীকে নিয়ে। সে অভিনয়জীবনে বিভিন্ন সময়ে অসংখ্য চরিত্রে অভিনয় করেছে। 

চরিত্রের বৈচিত্র্যের জন্য সেসব সময় ডুবে থাকে অভিনয়ে। তাই তার হাজবেন্ড তাকে সেভাবে কাছে পায় না। একবার এক পরিচালকের অফার পেয়ে নিষিদ্ধপল্লীতে আসে অভিনয় করতে। সেখানে পরিচয় হয় মঞ্জুরীর (মৌটুসী বিশ্বাস) সঙ্গে। মঞ্জুরী সেই অভিনেত্রীকে (প্রভা) চ্যালেঞ্জ দেয় যে, সে বাস্তবে এই চরিত্রটি করতে পারবে না। সেই অভিনেত্রী চ্যালেঞ্জ গ্রহণ করে। 

এরপর ঘটতে থাকে নানা ঘটনা। জানা গেছে, এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি বাইরের ফেস্টিভ্যালের জন্য নির্মিত হচ্ছে। এরপর একটি বেসরকারি টেলিভিশনে প্রচার হবে বলে।

এই পোস্টটি সমাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© ২০১৯, সংবাদ বাংলা
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: The IT King