শনিবার, সেপ্টেম্বর ২৫, ২০২১

admin | জনপ্রিয় বিনোদন

প্রকাশ: মঙ্গলবার, আগস্ট ২০, ২০১৯

ইসলামের মৌলিক পাঁচটি ভিত্তির অন্যতম হলো হজ। শারীরিক ও আর্থিকভাবে সামর্থ্যবান প্রত্যেক মুসলমানের জন্য হজ জীবনে একবার ফরজ। প্রত্যেক মুসলিম নর-নারীর মনে সুপ্ত বাসনা থাকে, জীবনে একবারের জন্য হলেও পবিত্র হজ পালন করার। জাতীয় দলের তারকা পেসার রুবেল হোসেনের স্ত্রী দোলা হোসেনও তাদের ব্যতিক্রম নন।

ইতোমধ্যেই সস্ত্রীক হজ পালন করেছেন জাতীয় দলের বেশ কয়েকজন ক্রিকেটার। কিন্তু পেসার রুবেলের এখন পর্যন্ত হজ পালন করা হয়নি। তাইতো স্ত্রী দোলা চাইছেন, শিগগিরই রুবেলকে নিয়ে একসঙ্গে হজ পালন করতে।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক পোস্টের মাধ্যমে এমনটা জানিয়েছেন রুবেল-পত্নী। নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে পবিত্র কাবা শরীফের তিনটি ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘একদিন ইনশাআল্লাহ। আমরাও পবিত্র কাবা শরীফ ছুঁয়ে দেখব ও চুম্বন করবো।’

ব্যস্ত ক্রিকেট সূচির কারণে পরিবারের সঙ্গে খুব একটা সময় কাটাতে পারেননি রুবেল হোসেন। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসর শেষ হতে না হতেই নিউজিল্যান্ড সিরিজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েন জাতীয় দলের ডানহাতি এই পেসার।

জাতীয় দলের সঙ্গে এই মুহূর্তে নিউজিল্যান্ড অবস্থান করলেও রুবেলের মন পড়ে আছে প্রিয়তমা স্ত্রী দোলা হোসেনের কাছে। বিশ্ব ভালোবাসা দিবসের পরদিনই ফেসবুকে স্ত্রীর একটি ছবি পোস্ট দিয়ে এমনটা জানিয়েছেন ডানহাতি এই পেসার। জবাবে স্ত্রী দোলা জানান, তিনিও রুবেলকে মিস করছেন।

Ad The It King