মঙ্গলবার, সেপ্টেম্বর ২৮, ২০২১

admin | অন্যান্য ক্যাম্পাস জনপ্রিয় জাতীয় লাইফস্টাইল

প্রকাশ: মঙ্গলবার, আগস্ট ২০, ২০১৯

ফিলিপাইনের মেট্রো ম্যানিলায় ২৩ আগস্ট অনুষ্ঠিত হবে ‘মি. ওয়ার্ল্ড ২০১৯’ প্রতিযোগিতা। সেখানে বাংলাদেশ থেকে অংশ নিয়েছেন মাহাদী হাসান ফাহিম। তাঁকে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছে প্রতিযোগিতার বাংলাদেশ অংশের আয়োজক শোবিজ এন্টারটেইনমেন্ট। অনলাইনে ভোট দেওয়া যাবে। অনলাইন ভোটের জন্য লিংক https://www.missworld.com/#/contestants/5568

জিমেইল অথবা ইনস্টাগ্রামের মাধ্যমে লগইন করে ভোট দিতে হবে। ফেসবুক পেজ https://www.facebook.com/Mr-World-Bangladesh-2115223965257773/–এর সব পোস্টে লাইক/কমেন্ট করতে হবে। কারণ, ফ্যান পেজের লাইক/কমেন্ট কাউন্ট করা হবে। মোবস্টার অ্যাপস ডাউনলোড করে লগইন করে এর পোস্টে ফলো/লাইক/কমেন্ট করতে হবে।ফিলিপাইনে ‘মি. ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ মাহাদী হাসান ফাহিমফিলিপাইনে ‘মি. ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ মাহাদী হাসান ফাহিমইনস্টাগ্রাম অফিশিয়াল পেজে (Instagram-Mrworld.official) টেক্সট করে ফাহিমের একটা ছবি পাঠাতে হবে এবং লিখতে হবে, সাপোর্টিং বাংলাদেশ।

বাংলাদেশের ছয় হাজার প্রতিযোগীর মধ্য থেকে সেরা হিসেবে ‘মি. ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ নির্বাচিত হন মাহাদী হাসান ফাহিম। এরপর ফিলিপাইনের মেট্রো ম্যানিলায় ‘মি. ওয়ার্ল্ড’ প্রতিযোগিতার বিভিন্ন রাউন্ডে তিনি অংশ নিচ্ছেন।

মাহাদী হাসান ফাহিমকে বিজয়ী করতে অনলাইনে ভোট দেওয়ার শেষ সময় ২১ আগস্ট।

Ad The It King