রবিবার, ডিসেম্বর ৫, ২০২১

admin | অন্যান্য জাতীয়

প্রকাশ: মঙ্গলবার, এপ্রিল ২৮, ২০২০

“১০ হাজার মানুষের মাঝে ত্রাণ পৌঁছে দিলেন ডিএনসিসি ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর”

মোঃ মাছুম বিল্লাহ সজীব:– ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের অতিগুরুত্বপূর্ণ একটি ওয়ার্ড ১৮ নং ওয়ার্ড। এই ১৮ নং ওয়ার্ডটি গুলশান-শাহজাদপুর এবং বাড়িধারা-কালাচাঁদ নিয়ে গঠিত। বর্তমানে ১৮ নং ওয়ার্ডের দুইবারের কাউন্সিলর মোঃ জাকির হোসেন বাবুল। সেই সাথে তিনি ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। ডিএনসিসি ১৮ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রায় দশ হাজার মানুষের মাঝে ত্রাণ সামগ্রীতে দিতে সক্ষম হয়েছেন।

তিনি সাংবাদিকদের জানান, এখন সারা দেশসহ পৃথিবী একটি খারাপ সময় পার করছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী যখন করোনা ভাইরাস নমক এই মহামারি মোকাবেলা করতে লকডাউন ঘোষণা করে দিয়েন। ঠিক তার পরপর আমি আমার নিজ উদ্যোগে প্রায় ৮৫০০ জন মানুষের মাঝে ত্রাণ সামগ্রী পৌঁছে দিয়েছি।

পরবর্তীতে সরকারি ভাবে ১৫০০ জন মানুষের মাঝে ত্রাণ সামগ্রী পৌঁছে দিতে সক্ষম হই। তবে বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর সম্মানিত চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ভাইয়ের এর উপহার সামগ্রী হিসেবে কিছু ত্রাণ সামগ্রী পেয়েছি।

এগুলো ও আমারা ঢাকা মহানগর উত্তর যুবলীগের সকল ওয়ার্ড, থানা পর্যায়ে নেতা কর্মীদের মাধ্যমে সাধারণ মানুষের মাঝে ত্রাণ সামগ্রী পৌঁছে দিবো। তবে একটি কথা বলতে চাই যারা সমাজের উচ্চবিত্ত মানুষ আছেন। তাদের উচিত এই সময় সাধারণ মানুষের পাশে এসে দাঁড়ানো ধন্যবাদ।