1. techostadblog@gmail.com : Fit It : Fit It
  2. mak0akash@gmail.com : AL - AMIN KHAN : AL - AMIN KHAN
  3. admin@sangbadbangla.com : admin :
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৪:৩৯ পূর্বাহ্ন

‘হৃত্বিক-আদিত্য যেন গোসল না করেন’, কিয়ারার আজব দাবি

Reporter Name
  • প্রকাশের সময় : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
  • ২১৪ বার পঠিত

হৃত্বিক রোশন বলিউডের ‘গ্রিক গড’ হিসাবেই পরিচিত। দু-দশক ধরে আসমুদ্রহিমাচলের লক্ষ নারী হৃদয়ে ঝড় তোলেন এ তারকা। অন্যদিকে আজকের জেনারেশন হিরোদের মধ্যে অন্যতম চর্চিত ‘হ্যান্ডসাম হাঙ্ক’ আদিত্য রয় কাপুর। আর এই দুই হিরোকে নিয়ে এবার বিস্ফোরক মন্তব্য করলেন কিয়ারা আদভানি।

নায়িকার কথায় এ দুজনের তো গোসল না করলেও চলবে। কারণ তারা নাকি মারাত্মক ‘রাগেড এবং কুল’। আপতত লক্ষ্মী বম্বের মুক্তির অপেক্ষায় দিন গুনছেন কিয়ারা। এই ছবিতে অক্ষয়ের স্ত্রীর ভূমিকায় রয়েছেন অভিনেত্রী।

নেহা ধুপিয়ার চ্যাট শো ‘নো ফিল্টার নেহা’য় এই মন্তব্য করেন কিয়ারা। তাকে সঞ্চালিকা নেহা একটি কল্পনায় ভরপুর সিচুয়েশন দিয়েছিলেন, প্রশ্ন করা হয় যদি অনেক বলিউড সেলেব একটা বাড়িতে বন্দি থাকে তাহলে সকলকে এন্টারটেইন করার দায়িত্ব কার কাঁধে থাকবে? এমএস ধোনি দ্য আনটোল্ড স্টোরি খ্যাত নায়িকা চটপট জবাব দেন- অক্ষয় স্যার। এরপর বলা হয়- ‘এমন এক সেলেবের নাম বল যে কখনো গোসল করবে না!’

প্রশ্ন শুনে খানিকটা থতমত খেয়ে যান কিয়ারা, বলেন ‘ইশশ!’ এরপর নায়িকা বলেন- আমি অবশ্য একটুভাবে এই উত্তরটা দিতে পারি। ‘আমরা চাইব না এ দুইজন মানুষ গোসল করুক, কারণ তারা যেন রুক্ষ এবং কুল থাকে- আর তারা হলেন- হৃত্বিক রোশন এবং আদিত্য রায় কাপুর।

এদিন নেহা ধুপিয়াকে কাভি খুশি কাভি গম ছবি থেকে কারিনা কাপুরের ফেমাস ডায়লগও বলে শোনাতে দেখা গেল কিয়ারাকে। হুবহু পু (পূজা)র মতো গলা নকল করেই কিয়ারা বললেন- ‘তুমহে কই হক নেহি বনতাকে তুম ইতনি খুবসুরত লাগো.. নট ফেয়ার’। যা শুনে চমকে যান নেহা।

এই পোস্টটি সমাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© ২০১৯, সংবাদ বাংলা
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: The IT King