1. techostadblog@gmail.com : Fit It : Fit It
  2. mak0akash@gmail.com : AL - AMIN KHAN : AL - AMIN KHAN
  3. admin@sangbadbangla.com : admin :
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০২:৫১ পূর্বাহ্ন

সুশান্তের মৃত্যুতে এমস রিপোর্টের পর কী বললেন কঙ্গনা?

Reporter Name
  • প্রকাশের সময় : রবিবার, ৪ অক্টোবর, ২০২০
  • ২৩৩ বার পঠিত

সুশান্ত  সিংহ রাজপুতের মৃত্যু তদন্তে খুনের সম্ভাবনাকে পুরোপুরি নাকচ করে দিয়েছে অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্স (এমস)। এমসের রিপোর্ট আসার পরই সুশান্তের মৃত্যুর ঘটনায় ফের সরব অভিনেত্রী কঙ্গনা রানাউত। দুটি টুইটবার্তায় কঙ্গনা ফের তোপ দেগেছেন শনিবার। লিখেছেন, ‘‘এক দিন সকালে ঘুম ভাঙল, তারপর আচমকা নিজেদের মেরে ফেললেন, তরুণ এবং অসাধারণ প্রতিভাসম্পন্ন মানুষদের ক্ষেত্রে এটা কখনও হতেই পারে না। সুশান্ত বলেছিলেন, তাঁকে ব্যঙ্গ বিদ্রুপের শিকার হতে হয়েছে। প্রাণের আশঙ্কা ছিল। মুভি মাফিয়ারা তাঁর উপর নিষেধাজ্ঞা জারি করেছে, তাঁকে হেনস্থা করা হয়েছে। ধর্ষণের ভুয়ো অভিযোগে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিলেন সুশান্ত।’’ তিনি হ্যাশট্যাগ-এমস শব্দবন্ধটিও ব্যবহার করেছেন এই টুইটে।

আত্মহত্যার রিপোর্ট আসার পরই বেশ কয়েকটি প্রশ্ন তুলেছেন কঙ্গনা অন্য একটি টুইটেও। লিখেছেন, ‘‘সুশান্ত বার বার বলেছেন, নামী প্রযোজনা সংস্থা তাঁকে ‘ব্যান’ করেছে। কারা ওঁর বিরুদ্ধে ষড়যন্ত্র করেছিল? কেন গণমাধ্যমে ওঁকে ধর্ষক হিসেবে দাগিয়ে ভুয়ো খবর প্রচার করা হয়েছিল? কেন মহেশ ভট্ট সাইকোঅ্যানালিসিস করছিলেন সুশান্তর?’

শনিবার চিকিৎসক সুধীর গুপ্তের নেতৃত্বে একটি দল অভিনেতার পোস্টমর্টেম এবং ভিসেরা রিপোর্ট পুনরায় পরীক্ষা করার পর সুশান্তের মৃত্যুর কারণ হিসাবে আত্মহত্যাকেই চিহ্নিত করেছে। এই রিপোর্ট আসার পরই ফের কঙ্গনা সরব হলেন টুইটারে।

সূত্রের খবর, এই মুহূর্তে সিবিআই আত্মহত্যার দিকটি খতিয়ে দেখবে। কিন্তু আত্মহত্যার প্ররোচনা দেওয়ার সম্ভাবনা সম্পূর্ণ উড়িয়ে দেওয়া হচ্ছে না। তার স্বপক্ষে তথ্যপ্রমাণ পাওয়া গেলে ৩০২ ধারায় খুনের মামলা রুজু হতে পারে ।

এই পোস্টটি সমাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© ২০১৯, সংবাদ বাংলা
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: The IT King