1. techostadblog@gmail.com : Fit It : Fit It
  2. mak0akash@gmail.com : AL - AMIN KHAN : AL - AMIN KHAN
  3. admin@sangbadbangla.com : admin :
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৫:৫৮ অপরাহ্ন

সালমানের ছবির সাথে অন্যরা ছবি মুক্তি দিতে কেন ভয় পান?

Reporter Name
  • প্রকাশের সময় : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
  • ১৩৫ বার পঠিত

বলিউডে ঈদ মানেই সালমান খানের সিনেমা, হল ভরা দর্শক, টিকেটের লম্বা লাইন। গত এক দশকে সামলান খানের পরপর ১৬টি সিনেমা ১০০ কোটি রুপির বেশি ব্যবসা করেছে। এর মাঝে ৯টি ছিল ব্লকবাস্টার। তাই সালমানের ছবির সাথে অন্যরা ছবি মুক্তি দিতে চান না দর্শক হারানোর ভয়ে।

গত ১০ বছরে প্রথমবারের মতো সালমান খানের ছবির মুখোমুখি হওয়ার কথা ছিল আরেক সুপার স্টার অক্ষয়ের ছবি ‘লক্ষ্মী বম্ব’-এর। তবে করোনা মহামারীর কারণে তা হয়নি। জানা গেছে, ২০২১ সালের ঈদ উল ফিতরে মুক্তি পাবে সালমানের ‘রাঁধে।’ মজার বিষয় হলো, ঠিক এক সপ্তাহ আগেই ভূষণ কুমার জানিয়েছেন ‘সত্যমেভ জয়তে টু’ মুক্তি পাবে ঈদে। এখন দেখার পালা যে ভূষণ কুমার ছবি মুক্তির তারিখ পিছিয়ে দেন কিনা!

গত কয়েক বছরে বহু ছবির মুক্তি পিছিয়েছে সালমানের ছবির সাথে সংঘর্ষ এড়ানোর জন্য। এক নজরে দেখে নেয়া যাক কয়েকটি ছবির নাম।

ব্রহ্মাস্ত্র: রণবীর কাপুর ও আলিয়া ভাটের ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাওয়ার কথা ছিল ২০১৯ সালের বড়দিনে। তবে সেই সময়ে ‘দাবাং থ্রি’ মুক্তির ঘোষণা দেয়া হয়। তাই ‘ব্রহ্মাস্ত্র’র মুক্তি পিছিয়ে ২০২১ এর গ্রীষ্মে নিয়ে যাওয়া হয়। করোনাভাইরাসের কারণে মুক্তি দেয়া হয়নি ছবিটি।

সূর্যবংশী: অক্ষয় কুমারের ‘সূর্যবংশী’ মুক্তি পাওয়ার কথা ছিল এবছরের ঈদে। কিন্তু সালমানের ছবির সাথে সংঘর্ষ এড়াতে রোহিত শেঠি ছবির মুক্তি এগিয়ে মার্চে নিয়ে আসেন। করোনার কারণে সিনেমা হল বন্ধ হয়ে যাওয়ায় ছবিটি এখনও মুক্তি পায়নি।

সঞ্জু: ২০১৭ সালের বড়দিনে মুক্তি পাওয়ার কথা ছিল রণবীর কাপুরের ‘সঞ্জু’ সিনেমাটি। কিন্তু সেই সময়ে সালমানের ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’ মুক্তি দেয়ার সিদ্ধান্ত হয়। ফলে ‘সঞ্জু’র মুক্তি পিছিয়ে দেয়া হয়।

রইস: শাহরুখ খানও সালমানের ছবির সাথে সংঘর্ষ এড়াতে চান। ২০১৬ সালের ঈদে মুক্তি পাওয়ার কথা ছিল ‘রইস’ ছবিটির। একই সময়ে মুক্তির ঘোষণা আসে ‘সুলতান’ ছবির। তাই ‘সুলতান’-এর সঙ্গে টক্কর এড়াতে শাহরুখ খানের সিনেমা ‘রইস’-এর মুক্তির তারিখ পিছিয়ে দেয়া হয়েছিল।

স্পেকট্রে: ২০১৪ সালের দীপাবলিতে মুক্তি দেয়ার কথা ছিল জেমস বন্ড ছবি ‘স্পেকট্রে।’ কিন্তু সালমানের ‘প্রেম রতন ধন পায়ও’ ছবির সঙ্গে সংঘর্ষ এড়াতে এক সপ্তাহ পিছিয়ে দেয়া হয়েছিল ‘স্পেকট্রে’র মুক্তি। বলিউড হাঙ্গামা

এই পোস্টটি সমাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© ২০১৯, সংবাদ বাংলা
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: The IT King