বৃহস্পতিবার, অক্টোবর ২৮, ২০২১

admin | অন্যান্য ক্যাম্পাস শিক্ষা

প্রকাশ: রবিবার, নভেম্বর ২৪, ২০১৯

সাউথইস্ট ইউনিভার্সিটির নতুন উপাচার্য ড. মফিজুল ইসলাম

দেশের বেসরকারি বিশ্ববিদ্যালয় সাউথইস্ট ইউনিভার্সিটির নতুন উপাচার্য হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন অধ্যাপক ড. এএফএম মফিজুল ইসলাম।রবিবার (২৪ নভেম্বর) সাউথইস্ট ইউনিভার্সির জনসংযোগ দপ্তর থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে বিষয়টি জানা গেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মহামান্য রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়সমূহের চ্যান্সেলর মো. আবদুল হামিদ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য পদে অধ্যাপক ড. এএফএম মফিজুল ইসলামকে নিয়োগ দিয়েছেন।

অধ্যাপক মফিজুল ইসলাম ইতোপূর্বে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অব বিজনেস এডমিনিস্ট্রেশন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগ এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অব বাংলাদেশ স্টাডিজে অধ্যাপনায় নিয়োজিত ছিলেন।

তিনি ০৯ জানুয়ারি ২০১৭ থেকে ২৩ নভেম্বর ২০১৯ পর্যন্ত সাউথইস্ট বিশ্ববিদ্যালয় বোর্ড অব ট্রাস্টিজ এর উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করেছেন। বিভিন্ন দেশীয় ও আন্তর্জাতিক জার্নালে তার ৫০ এরও আধিক গবেষণাধর্মী প্রবন্ধ প্রকাশিত হয়েছে।

জানতে চাইলে বিষয়টি নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের ব্র্যান্ডিং কমিউনিকেশন এন্ড পাবলিক রিলেশনস-এর পরিচালক মোহাম্মদ ইমতিয়াজ দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, গত বুধবারে আমরা রাষ্ট্রপতির চিঠি পেয়েছি। শুক্র ও শনিবার বন্ধ থাকায় রবিবার উপাচার্য দায়িত্ব গ্রহণ করেছেন।