সমালোচনা উড়িয়ে বর্ষার অতিথি অনন্ত জলিল-হিরো আলম

0
48
Ananta Jalil Borsha Bangla Movie

ঢাকাই সিনেমার আলোচিত নায়ক অনন্ত জলিল। অন্যদিকে কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়ার আলোচিত নাম আশরাফুল আলম সাঈদ। যিনি সবার কাছে হিরো আলম নামেই পরিচিত। নতুন খবর হলো এবার এ দুই তারকাকে একসঙ্গে সবার সামনে হাজির করতে যাচ্ছেন চিত্রনায়িকা বর্ষা।

অনন্ত জলিল কিংবা হিরো আলম দুজনেই তাদের সামর্থ্য অনুযায়ী এ করোনাকালে এগিয়ে এসেছেন অসহায় মানুষের পাশে। এর আগেও তাদেরকে নানা সামাজিক কাজে দেখা গিয়েছে। তাদের দু’জনকে এবার একটি অনলাইন শো ‘মানুষ মানুষের জন্য’তে দেখা যাবে। যেটির উপস্থাপনা করবেন অনন্ত জলিলের স্ত্রী ও জনপ্রিয় নায়িকা বর্ষা। বর্ষা তার ভেরিফাইড ফেসবুক আইডিতে এক পোস্টে এ সংক্রান্ত ছবি ও ভিডিও পোস্ট করেন। ছবিতে তিনি লেখেন, সমালোচনা হয়েছে অনেক! এসেছে সময় এখন—‘কিছু করে দেখানোর’।

ভিডিও বার্তায় বর্ষা বলেন, খুব শিগগিরই আমি একটি অনুষ্ঠানে নিয়ে আসছি। যেখানে অতিথি হিসেবে থাকবেন অনন্ত জলিল ও হিরো আলম। আপনারা চাইলে তাদের দুজনকে প্রশ্ন করতে পারেন। তা তাদেরকে করা হবে। অনুষ্ঠানটি কবে প্রচার করা হবে সেটি জানানো হয়নি। তবে জানানো হয়েছে এটি অনন্ত জলিলের ফেসবুক পেইজ ও ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে। বর্ষা এর আগে বেশ কয়েকটি টিভি শোয়ের উপস্থাপক হিসেবে কাজ করেছেন। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here