মঙ্গলবার, অক্টোবর ১৯, ২০২১

সপরিবারে করোনামুক্তি, ট্যুইট করলেন কোয়েল

বিনোদন ডেস্ক: এই রবিবারটার অপেক্ষাতেই ছিলেন তাঁর অসংখ্য গুণমুগ্ধ ও কাছের মানুষেরা। অবশেষে করোনাকে জয় করলেন বাঙালি নায়িকা কোয়েল মল্লিক। করোনার রিপোর্ট নেগেটিভ এসেছে কোয়েলের মা দীপা মল্লিক, বাবা রঞ্জিত মল্লিক ও স্বামী নিসপাল সিং রানের। কোয়েল নিজেই ট্যুইট করে তাঁদের সুস্থতার খবর শেয়ার করেছেন।

ট্যুইটে কোয়েল লিখেছেন, ‘আপনাদের ভালোবাসা, প্রার্থনার জন্য অসংখ্য ধন্যবাদ জানাই সকলকে। আমরা পুরোপুরি করোনামুক্ত।’ গত ১০ জুলাই শুক্রবার নিজেই ট্যুইট করে এ কথা জানিয়েছিলেন কোয়েল। তিনি লিখেছিলেন, ‘মা-বাবা আমি এবং রানে করোনায় আক্রান্ত হয়েছি। আপাতত সবাই সেল্ফ কোয়রান্টিনে’। সেদিন নিসপাল বলেছিলেন, ‘আমারই প্রথম হালকা ঠান্ডা লেগেছিল, তাই টেস্ট করাই। পরে বাকিদেরও টেস্টে পজিটিভ আসে। তবে সম্প্রতি শহরের বাইরে কোথাও যাইনি।’

মল্লিক পরিবারের ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গিয়েছিল, বেশ কিছু দিন ধরেই করোনার উপসর্গ দেখা গিয়েছিল পরিবারের সদস্যদের মধ্যে। ছিল হাল্কা শ্বাসকষ্ট-জ্বর। পরীক্ষার জন্য তাঁদের লালরসের নমুনা সংগ্রহ করা হলে রিপোর্ট পজিটিভ আসে। তার পর থেকে বালিগঞ্জের বাড়িতে ছিলেন রানে-কোয়েল। করোনা সংক্রান্ত নিয়ম মেনেই চলেছেন তাঁরা। সেদিনের পর থেকে এই খবরে মন খারাপ কোয়েল-রঞ্জিত অনুরাগীদের। তাঁদের সুস্থতা কামনায় সোশ্যাল মিডিয়া ভরিয়ে ফেলেছিলেন ফ্যানেরা। অবশেষে চিন্তার অবসান হল রবিবার।

দুই মাস আগেই মা হয়েছেন অভিনেত্রী। পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন তিনি। তাকে নিয়েও চিন্তায় ছিলেন কোয়েলরা। তবে বাচ্চা সম্পূর্ণ সুস্থ রয়েছে বলেই জানিয়েছিলেন তিনি। বালিগঞ্জের বাড়িতেই তাঁদের সন্তানও রয়েছেন। করোনা আক্রান্ত হওয়ার কথা শুনে সহকর্মীর জন্য দ্রুত আরোগ্য কামনায় ট্যুইট করেছিলেন টলিউডের অভিনেতা-অভিনেত্রীরাও।