1. techostadblog@gmail.com : Fit It : Fit It
  2. mak0akash@gmail.com : AL - AMIN KHAN : AL - AMIN KHAN
  3. admin@sangbadbangla.com : admin :
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১০:০৭ অপরাহ্ন

সন্তান প্রসঙ্গে যা বললেন পিয়া জান্নাতুল

Reporter Name
  • প্রকাশের সময় : শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ৩৮ বার পঠিত
সন্তান প্রসঙ্গে যা বললেন পিয়া জান্নাতুল

চলতি বছরের ৭ ফেব্রুয়ারি মা হয়েছেন দেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী পিয়া জান্নাতুল। তার একমাত্র শিশু পুত্র অ্যারেস। সন্তান জন্মের তিন সপ্তাহের মধ্যেই ১১ কেজি ওজন কমিয়ে সবাইকে তাক লাগিয়ে দিয়েছিলেন। এমনকি নিজের যোগ্যতায় কর্ম ব্যস্ততাকে সবসময় জানান দিয়েছেন তিনি। এ কারণেই মা হওয়ার পর মাস না পেরুতেই কাজে ফিরেন পিয়া।

কাজের ক্ষেত্রে তিনি যেমন সচেতন, তেমনি মা হিসেবে সন্তান পালনের ক্ষেত্রেও রয়েছে তার বিশেষ নজর। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই ছেলের সঙ্গে কাটানো নানান মুহূর্তের স্থিরচিত্র প্রকাশ করেন তিনি।

শনিবার (৯ অক্টোবর) দুপুরে ছেলে অ্যারেসের সঙ্গে তোলা দুটি ছবি নিজের ভেরিভায়েড ফেসবুক পেজে পোস্ট করেন পিয়া জান্নাতুল। ক্যাপশনে লিখেছেন, পৃথিবীতে একটা সন্তান নিয়ে আসার মধ্যেই সব দায়িত্ব শেষ হয়ে যায় না। তাদের মৌলিক চাহিদা পূরণ করাটাও জরুরি। তাদেরকে চমৎকার মানুষ হিসেবে গড়ে তুলতে তাদের সময় দেওয়া ও ভালোবাসাটা জরুরি।

তিনি আরো লেখেন, গর্ভধারণের মতোই একটা সন্তানকে বড় করে তোলার পরিকল্পনাটাও সমান গুরুত্বপূর্ণ।

প্রসঙ্গত, ক্যারিয়ারের একদম শুরুর দিকে ফারুক হাসান সামীরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন আন্তর্জাতিক মডেল পিয়া। ২০০৮ সালের ১২ জুন থেকে শুরু হয়েছিল পিয়া-ফারুকের এই যুগল পথ চলা। ছয় বছর প্রেমের পর ২০১৪ সালের ১৫ জুন বিয়ের পিঁড়িতে বসেন তারা। বিবাহিত জীবনের সাত বছরের মাথায় তাদের ঘর আলো করে আসে পুত্র সন্তান অ্যারেস।

এই পোস্টটি সমাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০১৯, সংবাদ বাংলা
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: The IT King