1. techostadblog@gmail.com : Fit It : Fit It
  2. mak0akash@gmail.com : AL - AMIN KHAN : AL - AMIN KHAN
  3. admin@sangbadbangla.com : admin :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৬:০৭ অপরাহ্ন

শুভর ‘মুখোশ’-এ ইরেশ-ফারুক

Reporter Name
  • প্রকাশের সময় : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ৯৬ বার পঠিত

বাংলা চলচ্চিত্রের তরুণ নির্মাতা ইফতেখার শুভ। শিগগিরই তিনি ‘মুখোশ’ নামে একটি ছবির কাজে হাত দিতে চলেছেন। এটি ২০১৯-২০২০ অর্থ বছরে সরকারি অনুদান পেয়েছে। এই ছবির প্রধান দুটি চরিত্রে অভিনয়ের জন্য বেশ কিছু দিন আগে চূড়ান্ত হয়েছেন চিত্রনায়িকা পরীমনি ও চিত্রনায়ক রোশান। এবার চুক্তিবদ্ধ হলেন জনপ্রিয় অভিনেতা ইরেশ যাকের ও ফারুক আহমেদ।

‘মুখোশ’-এ শাহ নেওয়াজ নামে এক প্রভাবশালী প্রযোজকের চরিত্রে অভিনয় করবেন ইরেশ যাকের। ফারুক আহমেদকে দেখা যাবে পরিচালকের ভুমিকায়। এ ছবির অভিনয়শিল্পীদের তালিকায় আরও একটা বিশেষ চমক অপেক্ষা করছে বলে জানান নির্মাতা ইফতেখার শুভ। তিনি বলেন, এই চমকটার কথা শুটিংয়ের প্রথমদিন বা মহরতের দিন জানানো হবে।

নির্মাতা সূত্রে জানা যায়, ছবিটির নাম আগে ছিল ‘লেখক’। সরকারি অনুদান পাওয়ার পর ওই নাম বদলে ‘মুখোশ’ রাখা হয়। কিন্তু কবে নাগাদ শুটিং শুরু হবে? এমন প্রশ্নের উত্তরে নির্মাতা জানান, ‘ডিসেম্বর অথবা জানুয়ারিতে শুরু হবে ‘মুখোশ’-এর শুটিং। সিলেট, সাভার ও ঢাকার বিভিন্ন লোকেশনে এর দৃশ্যধারণ হবে।’

জানা গেছে, নির্মাতা ইফতেখার শুভরই লেখা ‘মুখোশ’ উপন্যাস অবলম্বনে একই নামে নির্মিত হচ্ছে এই ছবি। এছাড়া পরিচালনার পাশাপাশি এটির প্রয়োজনার দায়িত্বও তিনিই সামলাবেন। এই ছবির মাধ্যমে প্রথমবার জুটি বেঁধে কাজ করতে চলেছেন পরীমনি ও রোশান।

এই পোস্টটি সমাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০১৯, সংবাদ বাংলা
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: The IT King