বৃহস্পতিবার, অক্টোবর ২৮, ২০২১

admin | জনপ্রিয় বিনোদন

প্রকাশ: শনিবার, আগস্ট ২২, ২০২০

শুধু পর্দায় নয় বাস্তবেও নায়ক দেব, অসহায় মা ও ছেলের পাশে অভিনেতা

দেব। তিনি শুধু টলিউডের সুপারস্টারই নন, একজন সাংসদও। মানুষের জন্য কাজ করতে তিনি সব সময় তৈরি থাকেন। নিজের এলাকা হোক বা বাইরে, কেউ দেবের কাছে গেলে সাহায্যের জন্য এগিয়ে আসবেনই। লকডাউনের পুরো সময় অসহায় মানুষের পাশে থেকেছেন তিনি। বলিউডের সোনু সুদের মতো বিশাল আকারে না হলেও, চুপ থাকেননি কলকাতার দেবও। ট্যুইটারে তাকে সমস্যার কথা জানালেও সাহায্যের হাত বাড়িয়ে দেন তিনি।

সম্প্রতি আরো একবার অসহায় মা ও ছেলের পাশে দাঁড়ালেন দেব। বাড়ি সংক্রান্ত কিছু ঝামেলার কারণে, অভিষেক কর বলে এক ব্যক্তিকে বের করে দেন বাড়ির মালিক। তার সমস্যার কথা ফেসবুক লাইভ করে জানান অভিষেক নিজেই। এই বিষয়টা ট্যুইটারে অভিনেতা দেবকে জানান তুহিন দাস বলে এক নেটিজেন। সমস্যার কথা জানতেই সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সুপারস্টার।

তুহিন দাস টুইট করেছিলেন, দাদা ইনি হলেন অভিষেক কর, আমার মতোই কলকাতার এক নাগরিক। এই লকডাউনের মধ্যে তাকে তার ল্যান্ডওনার বাড়ি থেকে কিছু ঝামেলার জন্য বের করে দিচ্ছে। সে এরম অবস্থায় লোকাল থানায় গেলেও কমপ্লেন নেয় না। তার বিপদে কেউ পাশে নেই দাদা। 

এই ট্যুইট দেখেই ফোন নম্বর চান দেব। তারপর কলকাতা পুলিশকে পুরো বিষয়টা জানান তিনি। সঙ্গে সঙ্গে এগিয়ে আসেন কলকাতা পুলিশ। এরপর ওই বাড়ির মালিক আর ঘরছাড়া করতে পারেনি অসহায় মা ও ছেলেকে। লকডাউনে বা এই পরিস্থিতিতে তারা অন্য কোথাও যেতে পারবে না। তাই থাকতে দিতে বাধ্য হন ওই মালিক। 

দেব এগিয়ে না এলে হয়ত, রাস্তায় রাস্তায় ঘুরতে হত অভিষেক কর ও তার মাকে। এরপর দেব নিজের ট্যুইটারে লেখেন, সোশ্যাল মিডিয়াকে শুধু খারাপ কাজে ব্যবহার না করে, এভাবে ভাল কাজেও ব্যবহার করা যায়। সোনু সুদের মতোই সোশ্যাল মিডিয়া থেকে মানুষের সমস্যার কথা জানতে পেরে এর আগেও বেশ কয়েকবার মানুষের বিপদে পাশে থেকেছেন দেব।