1. techostadblog@gmail.com : Fit It : Fit It
  2. mak0akash@gmail.com : AL - AMIN KHAN : AL - AMIN KHAN
  3. admin@sangbadbangla.com : admin :
সোমবার, ২৭ জুন ২০২২, ০২:১০ অপরাহ্ন

শাহরুখ আর রণবীর, দুজনকেই চান ফাতিমা

Reporter Name
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ১১৮ বার পঠিত

আমির খানের ‘দঙ্গল’ ছবির মাধ্যমে সকলের হৃদয়ে জায়গা করে নেন ফতিমা সানা শেখ। রাতারাতি বলিউডে তাঁর পরিচিতি হয় ‘দঙ্গলকন্যা’ হিসেবে। আমিরকে তিনি তাঁর ‘মেন্টর’ হিসেবে ভাবেন। আমির নিজের ম্যানেজার বদলে ফাতিমাকে সেই পদেও বসিয়েছিলেন। কিন্তু মিডিয়ায় রটে গেল, ফাতিমাকে হৃদয় দিয়ে বসেছেন আমির। আর তারপর আমিরের বর্তমান স্ত্রী কিরণ রাও ফাতিমাকে ম্যানেজারের পদ থেকে সরিয়ে দেন। তবে এখনো সিনেমাসংক্রান্ত যেকোনো বিষয়ে আমিরের পরামর্শ নেন সানা। তবে সানার হৃদয়জুড়ে নাকি অন্য দুই বলিউড তারকা। আর সেই দুই তারকার সঙ্গে গৃহবন্দী হতে চান তিনি। আর এসব কথা নিজেই বলেছেন সানা।

বলিউডের বাদশা শাহরুখ খান যে তাঁর ক্রাশ—এ কথা আগেও স্বীকার করেছেন সানা। খুব ছোট থেকেই কিং খানকে হৃদয় দিয়ে বসেছেন তিনি। এমনকি শাহরুখ খান বিবাহিত শুনে ভেঙে পড়েছিলেন ‘দঙ্গলকন্যা’। এক অনুষ্ঠানে সানা অকপটে জানান, যে বলিউডের দুই তারকার সঙ্গে তিনি কোয়ারেন্টিনে যেতে চান, এই দুই তারকার মধ্যে একজন যে শাহরুখ খান, তা আর বলার অপেক্ষা রাখে না। আর অপর তারকা হলেন রণবীর সিং।

লকডাউনে কার সঙ্গে কোয়ারেন্টিনে যেতে চান, এ প্রশ্নের জবাবে তিনি স্পষ্ট বলেন, ‘আমি শাহরুখ খান আর রণবীর সিংয়ের সঙ্গে কোয়ারেন্টিনে যেতে চাইব।’ রণবীরের প্রসঙ্গে সানা বলেন, ‘রণবীর অত্যন্ত প্রতিভাবান মানুষ। আমি রণবীরকে খুব কাছে থেকে পর্যবেক্ষণ করতে চাই। উনি কীভাবে কাজের জন্য নিজেকে প্রস্তুত করেন, সারা দিনে কী কী করেন, কীভাবে জীবন যাপন করেন, এগুলো। আর রণবীর এত প্রাণশক্তি কোথা থেকে পান, তাঁর উৎস খুঁজে বের করতে চাই।’

এই অনুষ্ঠানে সানা নিজের মজাদার ঘরোয়া নামগুলোও ফাঁস করেছেন। এই বলিউডকন্যা বলেন, ‘আমার নাম ফতিমা বলে অনেকে আমাকে “ফ্যাটি” বলে ডাকে। আমি যখন খুব রোগাপাতলা ছিলাম, আমার কিছু বন্ধু আমাকে “ছিপকলি” (টিকটিকি) বলে ডাকত।’ অনুরাগ বসুর আগামী ছবি ‘লুডো’তে দেখা যাবে সানাকে। এই ডার্ক কমেডি ছবিতে সানা ছাড়াও পঙ্কজ ত্রিপাঠী, অভিষেক বচ্চন, রাজকুমার রাও, সানিয়া মালহোত্রা, আদিত্য রায় কাপুর আছেন। ‘লুডো’ গত ২৪ এপ্রিল মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনার জন্য তা সম্ভব হয়নি। শিগগিরই নেটফ্লিক্সে ছবিটি মুক্তি পাবে।

এই পোস্টটি সমাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০১৯, সংবাদ বাংলা
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: The IT King