সোমবার, অক্টোবর ১৮, ২০২১

AL - AMIN KHAN | জনপ্রিয় বিনোদন লাইফস্টাইল

প্রকাশ: মঙ্গলবার, অক্টোবর ৫, ২০২১

শাহরুখপুত্রের সঙ্গে আটক এ দুই তরুণ-তরুণী কে?

মাদককাণ্ডে আরিয়ান খান গ্রেপ্তারের পর বারবার উঠে আসছে আরও দুটি নাম। এ আলোচিত নাম দুটি হলো মুনমুন ধামেচা আর আরবাজ মার্চেন্ট। এখন প্রশ্ন, আরিয়ানের সঙ্গে এ দুই তরুণ-তরুণী কে? আর আরিয়ানের সঙ্গে তাঁদের কিসের সম্পর্ক।

৩৯ বছর বয়সী মুনমুন ধামেচা ফ্যাশন মডেল। তিনি মধ্যপ্রদেশের সাগর জেলার বাসিন্দা। তবে এখন তাঁর পরিবারের কেউ আর সাগরে থাকেন না। মুনমুন এক ব্যবসায়ী পরিবারের মেয়ে।

গত বছর মাকে হারান মুনমুন। তার আগেই বাবাকে হারান তিনি। কাছের বলতে বেঁচে আছেন তাঁর বড় ভাই প্রিন্স। চাকরিসূত্রে দিল্লিতে থাকেন প্রিন্স ধামেচা। ইনস্টাগ্রামে মুনমুনের ১০ হাজারের বেশি অনুসারী আছে।

অন্যদিকে আরিয়ান খানের সবচেয়ে কাছের বন্ধুদের একজন আরবাজ শেঠ মার্চেন্ট। পেশায় আরবাজ অভিনয়শিল্পী। আরবাজ আর আরিয়ানকে হরহামেশাই পার্টি করতে দেখা যায়। শাহরুখকন্যা সুহানার সঙ্গে আরবাজের ঘনিষ্ঠ সম্পর্ক আছে। কিছু বছর আগে পূজা বেদির মেয়ে অলায়া এফের সঙ্গে তাঁর সম্পর্কের খবর উঠেছিল।

ইনস্টাগ্রামে আরবাজকে অনুসরণ করেন ইরফান খানের ছেলে বাবিল ও পূজা বেদির মেয়ে আলিয়া ফার্ণিচারওয়ালা, অনন্যা পান্ডে। সামাজিক যোগাযোগমাধ্যমে আরবাজের বেশ কিছু ছবি ও ভিডিও আছে, যাতে আরিয়ান, সুহানা, অনন্যা, আহান পান্ডেসহ আরও অনেককে পার্টি করতে দেখা গেছে। আরবাজ তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ব্যক্তিগত রেখেছেন, তা সত্ত্বেও তাঁর অনুসারীর সংখ্যা ৩০ হাজারের বেশি।

গত শনিবার রাতে এক বিলাসবহুল প্রমোদতরিতে আয়োজিত মাদক পার্টিতে গুপ্ত অভিযান চালায় এনসিবি। এ পার্টিতে আরিয়ানসহ আরও অনেককে আটক করে তারা। প্রায় ১৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট, মুনমুন ধামেচাসহ আরও অনেককে গ্রেপ্তার করে এনসিবি। আরিয়ান, মুনমুন, আরবাজ এখন এনসিবির হেফাজতে। ৭ অক্টোবর পর্যন্ত তাঁদের রিমান্ডে রাখা হবে।