শহীদ ফরহাদ আলী স্মৃতি সংঘ আয়োজিত ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠান

0
407

মোঃ মাছুম বিল্লাহ সজীব :- রাজধানী বাড্ডায় শহীদ ফরহাদ আলী স্মৃতি সংঘের উদ্যোগে ব্যাডমিন্টন টুর্নামেন্ট খেলার আয়োজন করা হয়ে। ওই খেলায় অনেকেই অংশ গ্রহণ করে থাকেন। খেলা বিজয়ী দলকে পুরষ্কার বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৩৮ নং ওয়ার্ড কাউন্সিলর শেখ সেলিম। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর রহমান।তিনি শহীদ ফরহাদ আলী পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন ও শহীদ ফরহাদ আলীর বাল্যকালের স্মৃতি তুলে ধরেন। এবং তিনি আরও বলেন মাদক, চাঁদাবাজি, সন্ত্রাস দূর করতে হলে আমাদের সকলকে একসাথে কাজ করতে হবে। এবং বলেন শহীদ ফরহাদ আলীর মত আমাদের কোন ভাই বন্ধু কোন পাড়া-প্রতিবেশী যাতে এমন নির্মমভাবে হত্যার শিকার না হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামীলীগ এর নেতা কর্মী।

সেই সাথে উপস্থিত দেখা যায় ছাত্রলীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ,শ্রমিকলীগ সহ সকল অঙ্গসংগঠনের অসংখ্য নেতা কর্মীদের। তাছাড়া উপস্থিত ছিলেন এলাকার সাধারণ মানুষও। প্রধান অতিথি ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৩৮ নং ওয়ার্ড কাউন্সিলর বক্তব্যে জানায় শহীদ ফরহাদ আলী আমার সাথে দেখা হলে বলতেন মামাতো ভাই কেমন আছো? ফরহাদ আলী ভাই এ-ই ওয়ার্ডের কাউন্সিলর পদ প্রার্থীও ছিলেন। সেই সাথে ফরহাদ আলী ছিলেন বাড্ডা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

সেই সাথে তিনি ছিলেন একজন নামাজি মানুষ।তিনি সব সময় সাধারণ মানুষের বিপদে পাশে দাঁড়াতেন,সমগ্র বাড্ডা বাসী ফরহাদ আলীকে অনেক ভালোবাসতেন। “এক রমজানের ঈদের আগের-দিনের কথা। রমজান মাস তখন, রোজা দার ব্যক্তি ছিলেন ফরহাদ আলী। তিনি রোজা রেখে জুম্মার নামাজ মসজিদে জামায়াতের সাথে আদায় করেন। মসজিদ থেকে বাড়ি ফিরার পথে একদল ঘাতক বাহিনী তাকে খুন করে পালিয়ে যায়”।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শহীদ ফরহাদ আলীর ছেলে আবিদ হাসান বাপ্পী এবং আবির হাসান রাব্বি। অনুষ্ঠানে বক্তব্য রাখেন শহীদ ফরহাদ আলীর বড় ছেলে আবিদ হাসান বাপ্পী। তিনি জানায় আমারা কিছুই চাই না। শুধু চাই ফরহাদ আলী সন্তানরা কেমন আছে শুধু এ-ই টুকু খবর রাখবেন সবাই! আমার আর কিছু চাওয়ার নাই। আপনারা সবাই আমার বাবার জন্য একটু দোয়া করবেন।আল্লাহ তাল্লাহ যেন তাকে জান্নাত নছিব করে। উক্ত অনুষ্ঠানে উপস্থাপনা করেন মোঃ এমদাত হোসেন মিন্টু। সার্বিক সহযোগীতায় হিরা ভূইয়া,কাওসার এবং সিহাব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here