শহীদ ফরহাদ আলী স্মৃতি সংঘের পক্ষ থেকে বাড্ডায় ত্রাণ সামগ্রী বিতরণ

0
390
শহীদ ফরহাদ আলী স্মৃতি সংঘের পক্ষ থেকে বাড্ডায় ত্রাণ সামগ্রী বিতরণ
শহীদ ফরহাদ আলী স্মৃতি সংঘের পক্ষ থেকে বাড্ডায় ত্রাণ সামগ্রী বিতরণ

মোঃ মাছুম বিল্লাহ সজীব:– রাজধানী বাড্ডায় শহীদ ফরহাদ আলী স্মৃতি সংঘ এর পক্ষ থেকে বাড্ডা এলাকার বিভিন্ন বাড়িতে বাড়িতে গিয়ে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন শহীদ ফরহদা আলী পরিবারের বড় ছেলে মো: আবিদ হাসান (বাপ্পী) এবং ছোট ছেলে মোঃ আবির হাসান (রাব্বি)। তারা জানায় আজ আমাদের বাবা বেঁচে থাকলে। আমাদের বাবা নিজেই এই উদ্যোগটি গ্রহণ করতো।

শহীদ ফরহাদ আলী স্মৃতি সংঘের পক্ষ থেকে বাড্ডায় বিভিন্ন বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ সামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে। যদিও আজ বাবা নেই কিন্তু বাবার ছায়া যেন রয়েছে সমগ্র বাড্ডা এলাকা জুড়ে। তাই তার বাবার ভালোবাসা থেকে গঠিত হয় শহীদ ফরহাদ আলী স্মৃতি সংঘের। “শহীদ ফরহাদ আলী স্মৃতি সংঘ” থেকে তারা বিভিন্ন বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ সামগ্রী পৌঁছে দেন। ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম। তাছাড়াও উপস্থিত ছিলেন হিরা ভূঁইয়া,মোঃ সজীব, মোঃ সাগর সহ আরো অনেকেই।

সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন হৃদয়, সিহাব, সাব্বির, কাউসার, রিফাত, সাহেদ এবং অনন্ত। তাদের অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে সমগ্র প্যাকেট এবং সাধারণ মানুষের বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিতে সাহায্য এবং সহযোগিতায় অসংখ্য ভূমিকা রয়েছে। মোঃ আবিদ হাসান বাপ্পি এবং মোঃ আবির হাসান রাব্বি শহীদ ফরহাদ আলীর দুই ছেলে সাংবাদিকদের জানায় যে, তার বাবার শহীদ ফরহাদ আলী স্মৃতি সংঘের উদ্যোগে “করোনা ভাইরাস” এর কথা চিন্তা করে অসহায় এবং হতদরিদ্র মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যদ্রব্য পৌঁছে দেওয়ার যে নিরলস পরিশ্রম করে যাচ্ছে। এই মহৎ উদ্যোগ গ্রহণ করার জন্য শহীদ ফরহাদ আলী স্মৃতি সংঘের সকল সদস্যদের ধন্যবাদ। বাড্ডা বাসীর কাছে আবারও তার পিতার রুহের মাগফেরাত এর জন্য দোয়া প্রার্থনা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here