সোমবার, অক্টোবর ১৮, ২০২১

admin | এক্সক্লুসিভ ঢাকা রাজনীতি

প্রকাশ: শুক্রবার, সেপ্টেম্বর ১০, ২০২১

লেখক ভট্টাচার্যের জন্মদিনে গুলশান থানা ১৮ নং ওয়ার্ড ছাত্রলীগ এতিমখানায় খাদ্য বিতরণ করে

মোঃ মাছুম বিল্লাহ সজীব : বাংলাদেশের অন্যতম রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। বাংলাদেশ ছাত্রলীগের বর্তমান সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

গত ৯ ই সেপ্টেম্বর বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের জন্মদিনে ঢাকা মহানগর উত্তর অন্তর্ভুক্ত গুলশান থানা ১৮ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ খলিলুর রহমানের নিজ উদ্যোগে শাহজাদপুর এতিমখানায় এতিম বাচ্চাদের মাঝে খাদ্য বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠান আয়োজন করেন। এতিম বাচ্চাদের মাঝে বিপুল পরিমাণ খাদ্য সামগ্রী বিতরণ করা হয় এবং বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

গুলশান থানা ১৮ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ খলিলুর রহমান আমাদেরকে জানায়, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার লক্ষ্যে গুলশান থানা অন্তর্ভুক্ত ১৮ নং ওয়ার্ড ছাত্রলীগ কাজ করে যাচ্ছে। বাংলাদেশ ছাত্রলীগ সর্বদা দেশের সকল ক্রান্তিকাল সময়ে মানুষের পাশে রয়েছে এবং পাশে থাকবে। গুলশান থানা ১৮ নং ওয়ার্ড ছাত্রলীগকে আরও শক্তিশালী করার লক্ষ্যে আমি সব সময় আমার দায়িত্বের জায়গা থেকে যথাযথ দায়িত্ব পালন করে যাওয়ার চেষ্টা করে যাবো। শুধু তাই নয় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রীর জননেত্রী শেখ হাসিনা আপার একজন ক্ষুদ্রতম কর্মী হিসেবে কাজ করে যাব সারা জীবন।
তাছাড়া এতিম বাচ্চাদের মাঝে খাদ্য সামগ্রী ও দোয়া অনুষ্ঠানে সার্বিক সহযোগিতায় কাজ করেন মোঃ সাগর, মোঃ সায়েম, শান্ত এবং মেহেদী হাসান।