1. techostadblog@gmail.com : Fit It : Fit It
  2. mak0akash@gmail.com : AL - AMIN KHAN : AL - AMIN KHAN
  3. admin@sangbadbangla.com : admin :
সোমবার, ২৭ জুন ২০২২, ১১:৩৩ পূর্বাহ্ন

রাজধানীর রামপুরায় মোটো সিটির শুভ উদ্ভোধন করা হয়

মোঃ মাছুম বিল্লাহ সজীব
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২
  • ২১ বার পঠিত

মোঃ মাছুম বিল্লাহ সজীব : রাজধানীর রামপুরা বনশ্রীতে মোটো সিটি’র ‌নতুন শো-রুম শুভ উদ্বোধন করা হয়। গত ১১ই এপ্রিল সন্ধ্যায় মোটো সিটি’র মালিক জনাব মোঃ জাহিদুল ইসলাম রোমিও তার প্রথম শো-রুম শুভ উদ্বোধন করেন। মোটো সিটি’র মালিক জনাব মোঃ জাহিদুল ইসলাম রোমিও আমাদের জানান একজন বাইক লাভার থেকে বাইকের বিভিন্ন যন্ত্রাংশ ও বিভিন্ন সরঞ্জামসহ একটি শো-রুম দেওয়ার পরিকল্পনা করেন। সেই পরিকল্পনা প্রথম পরিবার সাথে শেয়ার করে। সকলেই তাঁর পরিকল্পনা বাস্তবায়নের জন্য পরিশ্রম করেন।

তিনি তার পরিবারের মা-বাবাকে প্রথমে ধন্যবাদ জানান। সেই সাথে ধন্যবাদ জানান, মহান সৃষ্টিকর্তা আল্লাহ তালাকে এবং তিনি আরো জানান যারা মোটরসাইকেল ব্যবহার করে তাদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা সকলেই সব সময় হেলমেট ব্যবহার করবেন এবং সব সময় ট্রাফিক আইন মেনে বাইক চালাবেন কারণ সে নিজেও একজন বাইক লাভার। সেখান থেকে তিনি সকলকে সতর্ক বার্তা জানান।

তা ছাড়াও তিনি আমাদেরকে আরও জানান যে মোটো সিটি বাংলাদেশের প্রথম রাজধানীর রামপুরা , বনশ্রী , জি-ব্লকের এক নাম্বার রোডে অবস্থিত এবং সেই সাথে আগামীতে বাংলাদেশের প্রত্যেকটি জেলায় জেলায় মোটো সিটি’র শো-রুম থাকবে। তাছাড়া সারা বাংলাদেশের মানুষ মোটো সিটি’র অনলাইনে বিভিন্ন যন্ত্রাংশ সহ বিভিন্ন সরঞ্জাম কিনতে পারবেন। আগামীতে যখন বিভিন্ন জেলায় জেলায় শো-রুম গুলো হয়ে যাবে তখন সেই শো-রুম থেকে মানুষ বিভিন্ন সরঞ্জাম কিনতে পারবে।

মোটো সিটির মালিক জনাব মোঃ জাহিদুল ইসলাম রোমিও সকলের কাছে মোটো সিটি’র আগামী ভবিষ্যতের জন্য দোয়া চান এবং ধন্যবাদ জানান সাংবাদ বাংলাকে ।

এই পোস্টটি সমাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০১৯, সংবাদ বাংলা
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: The IT King