1. techostadblog@gmail.com : Fit It : Fit It
  2. mak0akash@gmail.com : AL - AMIN KHAN : AL - AMIN KHAN
  3. admin@sangbadbangla.com : admin :
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৪:১৭ পূর্বাহ্ন

যে কারণে মীরাক্কেলের নতুন সিজনে নেই বাংলাদেশের কেউ

Reporter Name
  • প্রকাশের সময় : সোমবার, ৫ অক্টোবর, ২০২০
  • ৯৮ বার পঠিত

ভারতীয় টিভি চ্যানেল জি-বাংলার জনপ্রিয় কমেডি শো ‘মীরাক্কেল-আক্কেল চ্যালেঞ্জার’। এখানে মীর আফসার আলী খানের উপস্থাপনায় পরাণ বন্দ্যোপাধ্যায়, রজতাভ দত্তসহ বিচারক হিসেবে দশ বছর ধরে দেখা গেছে শ্রীলেখা মিত্রকে। ওপার বাংলার পাশাপাশি এপার বাংলায়ও তুমুল জনপ্রিয় এ অনুষ্ঠানটি।

আসছে সিজন থেকে বাদ দেয়া হয়েছে পুরনো তিন বিচারককে। শুভঙ্কর চট্টোপাধ্যায়ের পরিচালনায় নতুন করে এখন মীরাক্কেলে দেখা মিলবে পাওলি দাম, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় ও রুদ্রনীল ঘোষের। এবার অনুষ্ঠানে ভিন্নতা আনতে শো’টির প্রযোজক প্রসেনজিত চট্টোপাধ্যায় মীরের সঙ্গে উপস্থাপক হিসেবে আরও যুক্ত করেছেন বিশ্বনাথ বসু ও কাঞ্চন মল্লিককে।

নতুন উপস্থাপক ও বিচারক নিয়ে ‘মীরাক্কেল ১০’-এর প্রচার শুরু হবে ১১ অক্টোবর থেকে। এরই মধ্যে শুটিং শুরু হয়েছে। এ আসরে আপাতত নেই বাংলাদেশের কোনো প্রতিযোগী।

তবে ‘মীরাক্কেল’র দশম আসরের জন্য বাংলাদেশে অডিশন হয়েছিল। সেখান থেকে ১২ জন প্রতিযোগী নির্বাচিতও হয়েছিলেন। কিন্তু করোনার কারণে আপাতত তারা অংশ নিতে পারছেন না বলে নিশ্চিত করেছেন মীরাক্কেলের নবম আসরের রানারআপ ও দশম আসরের বাংলাদেশ পর্বের প্রাথমিক অডিশনের বিচারক কমর উদ্দিন আরমান।

গত বছরের ২৭ সেপ্টেম্বর ঢাকার গুলশানে অনুষ্ঠিত হয়েছিল ‘মীরাক্কেল’র দশম আসরের বাংলাদেশ পর্বের অডিশন।

এই পোস্টটি সমাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© ২০১৯, সংবাদ বাংলা
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: The IT King