শনিবার, নভেম্বর ২৭, ২০২১

admin | রাজনীতি

প্রকাশ: শনিবার, জুলাই ৪, ২০২০

মুজিববর্ষে বৃক্ষরোপণ কর্মসূচি ঢাকা উত্তরের বাড্ডা থানার  ৪১ নং ওয়ার্ড ছাত্রলীগ

মোঃ মাছুম বিল্লাহ সজীব:– মুজিব বর্ষের আহ্বান, তিনটি করে গাছ লাগান। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য নির্দেশনা অনুযায়ী সারাদেশে বাংলাদেশ ছাত্রলীগের সকল নেতাকর্মীরা বৃক্ষরোপন কর্মসূচি পালন করছেন। মুজিব বর্ষ উপলক্ষে পরিবেশের ভারসাম্য রক্ষার্থে শুধু সারা দেশেই নয় রাজধানীতেও ছাত্রলীগের নেতা-কর্মীরা বৃক্ষরোপণ করছেন।

কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় এবং ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি মোঃ ইব্রাহীম হোসেন এর আর্দেশ ক্রমে ঢাকা মহানগর উত্তর অন্তরভুক্ত বাড্ডা থানার ৪১ নং ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ম- সাধারণ সম্পাদক এইচ এম তানভীরুল এর নিজ উদ্যোগে বৃক্ষ রোপন করা হয়। উক্ত বৃক্ষরোপণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনপ্রিয় ছাত্রনেতা ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ সাজেদুল ইসলাম রাকিব।

আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের উপ-গণশিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ হুমায়ন আহমেদ। শুধু তাই নয় উপস্থিত ছিলেন বাড্ডা থানা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক শেখ ফরিদ। আরো উপস্থিত ছিলেন বাড্ডা থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আকাশ আহমেদ বাবু। সেই সাথে আরও উপস্থিত ছিলেন বাড্ডা থানা ছাত্রলীগের সকল নেতা-কর্মী এবং ৪১ নং ওয়ার্ড ছাত্রলীগ নেতাকর্মীদের নিয়ে এই বৃক্ষরোপণ করা হয়।