সোমবার, অক্টোবর ১৮, ২০২১

AL - AMIN KHAN | বিনোদন

প্রকাশ: শুক্রবার, অক্টোবর ১, ২০২১

মালদ্বীপে খোলামেলা পোশাকে রাজ-শুভশ্রী

নীল জলের দেশ মালদ্বীপে অবসর যাপন করছেন তারা। রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলি। বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সকালে দু’জনেই নিজেদের ছবি পোস্ট করেছিলেন। এবার একসঙ্গে লেন্সবন্দি হলেন ‘রাজশ্রী’। ইনস্টাগ্রামে ভিডিওটি পোস্ট করেছেন শুভশ্রী। তাতে দেখা যায়, খালি গায়ে রাজ। তার হাতে মাথা রেখে শুয়ে আছেন শুভশ্রী। রাজের চোখে কালো চশমা, শুভশ্রী পরেছেন হালকা রঙের ট্যাঙ্ক টপ। এর ক‌্যাপশনে শুভশ্রী লিখেছেন—‘হট অ‌্যান্ড সলটি।’ রাজ-শুভশ্রীর ঘনিষ্ঠ সময়ের এই ভিডিও দেখে আপ্লুত তাদের ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা। মন্তব্য করে ভালোবাসা প্রকাশ করছেন তারা।

মালদ্বীপে যাওয়ার পর থেকেই অবসর যাপনের নানা ঝলক ইনস্টাগ্রামের মাধ্যমে সকলের সঙ্গে ভাগ করে নিচ্ছেন রাজ-শুভশ্রী। কখনও শুভশ্রী স্নান-পোশাকে ছবি দিচ্ছেন। কখনও আবার রাজ সেখানকার প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করার ছবি দিচ্ছেন। ব্যস্ততার মাঝেই একে অপরের সঙ্গে সময় কাটানোর পথ খুঁজে নিয়েছেন তারা। সঙ্গে আছে ছেলে ইউভানও।

ভালোবেসে ঘর বেঁধেছেন রাজ-শুভশ্রী। কিন্তু এ জুটির প্রেম নিয়ে জলঘোলা কম হয়নি। ২০১৮ সালের ৬ মার্চ বাগদানের মধ্য দিয়ে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটান তারা। ওই বছরের ১১ মে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন। গত বছরের ১২ সেপ্টেম্বর তাদের ঘর আলো করে জন্ম নেয় পুত্র ইউভান। মালদ্বীপ ট‌্যুরে ইউভানও তাদের সঙ্গে রয়েছে।