শনিবার, নভেম্বর ২৭, ২০২১

admin | অন্যান্য ক্যাম্পাস শিক্ষা

প্রকাশ: বৃহস্পতিবার, ডিসেম্বর ৫, ২০১৯

মাদকমুক্ত থাকার শপথ নিল সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ের একঝাঁক তরুণ শিক্ষার্থী

মাদক থেকে দূরে থাকার শপথ গ্রহণ করেছেন সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। গত ২৮ নভেম্বর তেজগাঁওস্থ স্থায়ী ক্যাম্পাসে প্রায় দুইশ ছাত্র–ছাত্রীর অংশগ্রহণে ‘এসো মাদকমুক্ত থাকি’ শিরোনামে একটি কর্মশালার আয়োজন করে সাউথইস্ট বন্ধুসভা ও সাউথইস্ট টেক্সটাইল ক্লাব। কর্মশালার উদ্বোধন করেন সাউথইস্ট টেক্সটাইল ক্লাবের মডারেটর এস এম মাসুম আলম।

কর্মশালায় মাদককে ভয়ংকর ব্যাধি হিসেবে চিহ্নিত করা হয়। বক্তারা মাদক থেকে দূরে থাকার আহ্বান জানান শিক্ষার্থীদের। আশাহত হয়ে কিংবা অন্য কোনো কারণ থেকে পরিত্রাণের উপায় কখনো মাদক হতে পারে না বলে মত দেন বক্তারা। পরে উপস্থিত সবার মধ্যে ‘এসো মাদকমুক্ত থাকি’ শীর্ষক লিফলেট বিতরণ করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন মাহফুজুর রহমান হিমেল।

আরও উপস্থিত ছিলেন সাউথইস্ট বন্ধুসভার উপসাধারণ সম্পাদক নূর মোহাম্মদ, নারীবিষয়ক সম্পাদক শিউলি রানী, পাঠাগারবিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম ফারহান ও সাধারণ সম্পাদক আল সানি। সাউথইস্ট  টেক্সটাইল ক্লাবের পক্ষ থেকে উপস্থিত ছিলেন টেক্সটাইল ক্লাবের সভাপতি সাঈদুল মুহায়মিনুল জনি, অর্থ সম্পাদক সোহাগ হাসান, সাংগঠনিক সম্পাদক মাদার মোহাম্মদ মিশুসহ অনেকে ।