1. techostadblog@gmail.com : Fit It : Fit It
  2. mak0akash@gmail.com : AL - AMIN KHAN : AL - AMIN KHAN
  3. admin@sangbadbangla.com : admin :
শুক্রবার, ২৪ জুন ২০২২, ০৫:৫৩ পূর্বাহ্ন

ভিকির সঙ্গে ছবি পোস্ট করে কী বার্তা দিলেন অঙ্কিতা

Reporter Name
  • প্রকাশের সময় : শনিবার, ৩ অক্টোবর, ২০২০
  • ১৩১ বার পঠিত

ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন অঙ্কিতা লোখান্ডে। তাতে জীবনের সবচেয়ে কাছের মানুষদের সম্পর্কে কিছু কথা লিখেছিলেন তিনি। প্রথমে মা, তারপর বাবা। এভাবে একে একে ভাই, বোন এবং সব শেষে ভালোবাসার কথা লেখেন অভিনেত্রী। তিনি বোঝাতে চেয়েছেন কাছের মানুষদের গুরুত্ব কতটা। ভিডিওর একদম শেষে যোগ করে দেন একটি ছবি।

ছবিতে দেখা যাচ্ছে, বাবা-মা ছাড়াও অঙ্কিতার পাশে রয়েছেন ভিকি। অঙ্কিতাকে ছুঁয়ে দাঁড়িয়েছেন তিনি। আর এতেই চটেছেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ফ্যানরা। সুশান্তের সঙ্গে বিচ্ছেদের পর আবার নতুন করে কেন সম্পর্কে জড়ালেন অঙ্কিতা-এমন প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন তারা। অনেকে আবার সুশান্তের সঙ্গে বিচ্ছেদের জন্য দায়ী করেছেন তাকে।

যদিও নেটিজেনদের একটা বড় অংশকে পাশে পেয়েছেন অঙ্কিতা। সুশান্তের সঙ্গে বিচ্ছেদের বেশ কয়েক বছর পর অঙ্কিতার জীবনে বসন্ত আসা কি অপরাধ- প্রশ্ন তাদের।

‘পবিত্র রিস্তা’ ধারাবাহিকের সময় থেকেই অঙ্কিতা-সুশান্তের প্রেম শুরু। একটা দীর্ঘসময় ধরে চলেছিল সেই প্রেম। বিয়েও ঠিক হয়ে গিয়েছিল তাদের। কিন্তু কোনো কারণে তা ভেঙে যায়। জানা গেছে, সুশান্ত-অঙ্কিতার ব্রেকআপের পেছনে ‘দায়ী’ ছিল সুশান্তের উচ্চাকাঙ্ক্ষা।

এর বেশ কয়েক বছর পর ভিকির সঙ্গে সম্পর্কে জড়ান অঙ্কিতা। সুশান্ত-অঙ্কিতার ‘কমন ফ্রেন্ড’ ভিকি। পেশায় ব্যবসায়ী। তবে অঙ্কিতা এবং ভিকি তাদের কেউ-ই আনুষ্ঠানিকভাবে সম্পর্কের কথা স্বীকার করেনি। বলিউড সূত্রের খবর, শুধু সম্পর্ক নয়, তাদের বাগদানও হয়ে গিয়েছে। অঙ্কিতার বাঁ হাতের আঙুলের বড় আংটিই নাকি তার প্রমাণ।

সুশান্তের মৃত্যুর পর এক মাস গ্ল্যামারের আলো থেকে নিজেকে সরিয়ে রেখেছিলেন অঙ্কিতা। এক মাস পরে প্রকাশ্যে গলা ফাটিয়েছেন সুশান্তের জন্য ন্যায়বিচার চেয়ে। পাশে দাঁড়িয়েছিলেন অভিনেতার পরিবারের সদস্যরাও।

তবে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীসহ বলিউডের বেশ কয়েকজন অভিনেতা ব্যাপারটিকে ভালোভাবে নেয়নি। রিয়া তো এক সাক্ষাৎকারে সরাসরি অঙ্কিতাকে বলেছিলেন, ‌‘এমন ভাব করছে যেন ওই সুশান্তের বিধবা।’ এর পাল্টা জবাবও দিয়েছিলেন অঙ্কিতা। ওই সময় তার পাশে দাঁড়ান ভিকি।

এই পোস্টটি সমাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০১৯, সংবাদ বাংলা
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: The IT King