1. techostadblog@gmail.com : Fit It : Fit It
  2. mak0akash@gmail.com : AL - AMIN KHAN : AL - AMIN KHAN
  3. admin@sangbadbangla.com : admin :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:১৮ পূর্বাহ্ন

বয়সে বড় নারীর প্রেমে পড়লে কী করবেন, জানুন শ্রীলেখার কাছে

Rubel Hossain
  • প্রকাশের সময় : শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ১২৬ বার পঠিত
বয়সে বড় নারীর প্রেমে পড়লে কী করবেন, জানুন শ্রীলেখার কাছে
বয়সে বড় নারীর প্রেমে পড়লে কী করবেন, জানুন শ্রীলেখার কাছে

টলিউডের যে কজন তারকা সোশ্যাল মিডিয়ায় বেশি সক্রিয়, তাদের মধ্যে অভিনেত্রী শ্রীলেখা মিত্র অন্যতম। প্রায়ই তিনি ফেসবুক ও ইনস্টাগ্রাম থেকে লাইভে এসে সরাসরি অনুরাগীদের সঙ্গে কথা বলেন, তাদের বিভিন্ন প্রশ্নের উত্তরও দেন।

সেই ধারাবাহিকতায় এবার অনুরাগীদের মুশকিল আসান করলেন ওপার বাংলার অন্যতম আবেদনময়ী এই অভিনেত্রী। তারকা নয়, বরং একেবারে বন্ধু হয়ে তাদের সমস্যার কথা শুনলেন ইনস্টাগ্রামে থেকে লাইভে এসে। নানা প্রশ্নের উত্তর বাতলে দিলেন নিমেষেই।

শুক্রবারের ওই লাইভে নানা প্রশ্নের ভিড়ে এক অনুরাগীর প্রশ্ন ছিল, বয়সে বড় নারীর প্রেমে পড়লে কী করা উচিত? এর উত্তরে শ্রীলেখার পরামর্শ, ‘ভালোবাসার ক্ষেত্রে বয়সকে গুরুত্ব দেওয়ার প্রয়োজন নেই।’

নায়িকার প্রশ্ন, ‘কী সমস্যা যদি সে তোমার থেকে বয়সে বড় হয়? কোথায় বলা আছে, সম্পর্কে মেয়েদের সব সময় বয়সে ছোট হতে হবে?’ চিরাচরিত নিয়মের বাইরে বেরিয়ে মন দিয়ে ভালোবাসার উপদেশ ফুটে উঠল শ্রীলেখার এদিনের ভিডিও বার্তায়।

নব্বইয়ের দর্শকের ব্যস্ততম অভিনেত্রী ছিলেন শ্রীলেখা। তবে বয়স বাড়ার সঙ্গে সঙ্গে তার কাজ কমে যেতে শুরু করে। পরবর্তীতে কমেডি সিরিজ ‘মীরাক্কেল’-এ টানা ৯ সিজন তাকে বিচারকের আসনে দেখা যায়।

পরে সেখান থেকেও তাকে বাদ দেওয়া হয়। ১০তম সিজন সাজানো হয় সম্পূর্ণ নতুন বিচারকদের দিয়ে। বর্তমানে তাই সোশ্যাল মিডিয়াতেই বেশি সময় কাটান শ্রীলেখা।

এই পোস্টটি সমাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© ২০১৯, সংবাদ বাংলা
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: The IT King