ব্যস্ততার সাথে সময় পার করছেন মডেল “রোজা খান”

0
351

মোঃ মাছুম বিল্লাহ সজীব :- দীর্ঘদিন মডেলিং করে বর্তমানে কাজ করছেন “দা পারপেল” এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে। বাংলাদেশ ফ্যাশন কোম্পানিগুলোর মধ্যে “দা পারপেল” একটি। খুবই উন্নত মানের পোশাক এবং দরকারি পণ্য নিয়ে হাজির “দা পারপেল”। “দা পারপেল” এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন বর্তামান মডেল রোজা খান। বিভিন্ন সময়ে ফেইসবুক লাইভ এর মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেন এই মডেল। ইতিমধ্যে অনেক দর্শকের হৃদয়ে জায়গা করে নিয়েছেন মডেল “রোজা খান”। বর্তমানে প্রচন্ড ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি।

তিনি বর্তমানে দা পারপেল এর নতুন সব পন্য নিয়ে হাজির হচ্ছেন। তিনি প্রতিনিয়ত চমক দিয়ে যাচ্ছেন তার সকল ভক্তদের কাছে। তবে মডেল রোজা খান আমাদেরকে জানিয়েছেন দীর্ঘদিন মডেলিং করেছি অনেক কাজের অফার পেয়েছি তবে বড় কথা হচ্ছে, আমি দা পারপেল এর মত একটি ব্র্যান্ডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে পেরেছি এটি সত্যিই আমার সৌভাগ্যের বিষয়। তবে আমার উপর নির্ভর করছে একটি কোম্পানি।

আমি একটি কোম্পানির সকল প্রোডাক্ট গুলো রিপ্রেজেন্ট করছি। যাইহোক সবাই আমার জন্য দোয়া করবেন আমি এই টুকুই চাই। তবে মডেল “রোজা খান” আমাদেরকে আরও জানিয়েছেন ভালো কাজ করতে চাই, সব জায়গায় কাজ করতে চাই, সর্বদাই কাজ করতে চাই, কিন্তু সেটা হবে সুন্দর এবং সুশীল কাজ, যদি দরকার হয় আমি অবশ্যই কাজ করবো। তবে বর্তমানে দা পারপেল এর সকল প্রোডাক্ট গুলো নিয়ে কাজ করছেন ফ্যাশন শো করছেন এবং মডেলিং করছেন “রোজা খান”। তবে সত্যি অনেক ব্যস্ত সময় পার করছেন মডেল রোজা খান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here