শনিবার, নভেম্বর ২৭, ২০২১

AL - AMIN KHAN | বিনোদন

প্রকাশ: মঙ্গলবার, নভেম্বর ১৬, ২০২১

বিশ্বকাপের সেরা খেলোয়াড় ও পিয়ার কিছু অভিমত

টি২০ বিশ্বকাপের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন চ্যাম্পিয়নের শিরোপা জয়ী অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটার ডেভিড ওয়ার্নার। তবে অনেকেই আশা করেছিলেন, পাকিস্তানের অধিনায়ক বাবর আজম হয়তো টুর্নামেন্ট সেরা হবেন। এ নিয়ে ফেসবুকে কথা বলেছেন মডেল-অভিনেত্রী পিয়া জান্নাতুল।

ঘরোয়া ক্রিকেট টুর্নামেন্ট থেকে শুরু করে বিশ্বকাপের আসরেও উপস্থাপনা করেছেন পিয়া। স্বাভাবিকভাবেই ক্রিকেটের খোঁজখবর রাখতে হয় পিয়াকে। শুধু পেশার খাতিরে নয়, ব্যক্তিগতভাবেও তিনি বেশ ক্রিকেট ভক্ত।

পিয়া ফেসবুকে ভিডিও বার্তায় জানান, ২০১৯ সালের ওয়ানডে বিশ্বকাপে অনেকেই মনে করেছিলেন বাংলাদেশের অলরাউন্ডার ক্রিকেটার সাকিব আল হাসান টুর্নামেন্ট সেরা হবেন। কারণ তিনি দারুণ পারফর্মেন্স করেছিলেন। কিন্তু রানার্সআপ দল নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসন সেরা হয়েছিলেন। কারণ দল হিসেবে ভালো খেলা এবং টুর্নামেন্টে একটা ভালো অবস্থানে নিয়ে যাওয়াটা ক্রিকেটে বেশি গুরুত্বপূর্ণ।

সেভাবেই হয়তো টুর্নামেন্ট সেরা খেলোয়াড়কে বেছে নেওয়া হয়। এ কারণেই হয়তো সেমিফাইনাল থেকে বিদায় নেওয়া পাকিস্তানের অধিনায়ক বাবর আজমের ভাগ্যে টুর্নামেন্ট সেরার খেতাব জোটেনি। সেই সম্মাননা উঠেছে দলের শিরোপা জয়ে দারুণ ভূমিকা রাখা ওয়ার্নারের হাতে।