বিকৃত মানসিকতার পরিবর্তন হোক : প্রভা

0
116

পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলার অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ফাঁস হওয়ার পর চটেছেন অনেকে। তাঁদের মত, ব্যক্তিগত ছবি সোশ্যালে ছড়িয়ে দেওয়ার অধিকার কারো নেই।

গত রাতে নিজের ফেসবুক ওয়ালে জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা এক পোস্টে লেখেন, কারো ব্যক্তিগত মুহূর্তের ছবি শেয়ার বা পোস্ট করার নৈতিক অধিকার কেউ রাখেন না। ‘বিকৃত মানসিকতার’ পরিবর্তন চেয়েছেন এ অভিনেত্রী।

সোমবার (৪ নভেম্বর) রাতে ফেসবুকের একটি গ্রুপ থেকে ফাহমি-মিথিলার অন্তরঙ্গ ছবি পোস্ট করা হয়। এরপর রাতে একাধিক ছবি ছড়াতে থাকে।

এসব ছবির বিষয় নিয়ে পরিচালক ইফতেখার আহমেদ ফাহমি ও মিথিলার কোনো বক্তব্য পাওয়া যায়নি। মুঠোফোনে কল করা হলেও তাঁরা রিসিভ করেননি। খুদে বার্তা পাঠালেও উত্তর দেননি। তবে মিথিলা ও ফাহমির অন্তরঙ্গ হওয়ার বিষয়টি বিনোদন অঙ্গনে বিস্ময়ের সৃষ্টি করেছে।

এর আগে কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে একাধিকবার মিথিলাকে দেখা গেছে। তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক নিয়েও গুঞ্জন রয়েছে। এ বিষয়ে কিছুদিন আগে এনটিভি অনলাইনের সঙ্গে মিথিলার কথা হয়। তিনি ব্যক্তিগত কোনো বিষয়ে মত প্রকাশ করবেন না বলে সাফ জানিয়ে দেন।

শোনা যায়, গত মার্চে সংগীতশিল্পী অর্ণবের একটি মিউজিক ভিডিওতে অভিনয়ের সূত্রে মিথিলার সঙ্গে সৃজিতের সখ্য গড়ে ওঠে। তার পর থেকেই তাঁদের গুঞ্জন চলছে। এ নিয়ে কলকাতার গণমাধ্যমগুলোতেও প্রতিবেদন প্রকাশিত হয়েছে। এবার পরিচালক ফাহমির সঙ্গে অন্তরঙ্গ ছবি প্রকাশিত হওয়ার পর সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে আলোচনা-সমালোচনা।

২০০৬ সালের ৩ আগস্ট কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মিথিলা। এই দম্পতির একমাত্র সন্তান আইরা। পরে দুজনের বনিবনা না হওয়ায় ২০১৭ সালের মাঝামাঝি সময়ে তাঁদের বিবাহবিচ্ছেদ ঘটে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here