বিকাশে ৫০০ টাকা পাঠালেই ফ্রেন্ড রিকোয়েস্ট একসেপ্ট

0
109

সোশ্যাল দুনিয়ার বাংলাদেশ অংশজুড়ে বহুল চর্চিত নাম নায়লা নাঈম। আবেদনময়ী মডেল হিসেবেই বেশি আলোচিত তিনি। র‌্যাম্প মডেল হিসেবে শোবিজে তার কর্মজীবন শুরু এবং পরর্তীতে তিনি বাংলাদেশী চলচ্চিত্র শিল্পে যুক্ত হন।

তার খোলামেলা ছবির কারণে তাকে নিয়ে সমালোচনারও কমতি নেই। তবে এসব ছাপিয়ে মডেলিংয়ে ভালোই চমক দেখাচ্ছেন আলোচিত এই ডেন্টিস্ট।

সম্প্রতি একটি বি’ষয়ে ফের আলোচনায় এসেছেন নায়লা নাঈম। তার ফেসবুক বন্ধু হতে চাইলে ৫০০ টাকা দান করতে হবে। সেই টাকা ঘোড়ার চিকিৎসায় ব্যয় করবেন নায়লা নাঈম।

বুধবার (২১ আগস্ট) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড পেজে এ তথ্য জানিয়েছেন নায়লা নাঈম নিজেই।

ফেসবুকে এক স্ট্যাটাসে নায়লা নাঈম লিখেছেন, সর্বসাধারণের জ্ঞাতার্থে জানানো যাচ্ছে যে, আমি ১০ জন অপরিচিত বন্ধুর ফ্রেন্ড রিকোয়েষ্ট একসেপ্ট করবো এবং প্রতিটি ফ্রেন্ড রিকোয়েস্টের জন্য ৫০০ টাকা করে চার্জ করবো।

নায়লা নাঈম জানিয়েছেন, বন্ধুত্বের বিনিময়ে পাওয়া ৫ হাজার টাকা একটি অসুস্থ ঘোড়ার চিকিৎসার জন্য ব্যয় করবেন। স্ট্যাটাসে তিনি আ’হত ঘোড়াটির একটি ভিডিও লিংকও সংযুক্ত করেছেন।

স্ট্যাটাসে নায়লা নাঈম টাকার পাঠানোর জন্য দু’টি বিকাশ নাম্বারও দিয়েছেন। পাঠানোর পর নাম্বারের শেষের তিনটি ডিজিট ম্যাসেজ করতে বলেছেন লায়লা নাঈম।

source: alorsomoy.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here