বাড়ির উঠানে গাঁজার চাষ, গাছসহ গ্রেফতার ৩

0
38

১৯ কেজি ওজনের ৪টি গাঁজার গাছসহ ৩ জন গাঁজা চাষীতে গ্রেফতার করেছে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানার পুলিশ। রোববার রাতে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের বাসুখালী গ্রামের মৃত ভগিরথ বিশ্বাসের ছেলে সমরেশ কুমার বিশ্বাস (৩২) ও তাপস কুমার বিশ্বাস (৩০) এবং একই গ্রামের মৃত ক্ষিরোদ চন্দ্র বিশ্বাসের ছেলে মুকুন্দ বিশ্বাস (৫২)।

বালিয়াকান্দি থানার ওসি একেএম আজমল হুদা জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার (৮ সেপ্টেম্বর) রাতে থানার এসআই অংকুর ভট্টাচার্য্য এবং এএসআই সোহেল রানা সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে ৪টি গাঁজার গাছসহ তাদেরকে গ্রেফতার করে।

তিনি আরো বলেন, গ্রেফতারকৃতদের মধ্যে আপন দুই ভাই সমরেশ ও তাপসকে নিজ বাড়ির আঙিনায় রোপনকৃত ১১ ফুট উচ্চতার ৮ কেজি ২শ’ গ্রাম ওজনের ২টি গাঁজার গাছসহ এবং মুকুন্দ বিশ্বাসকে তার বাড়ির আঙিনায় রোপনকৃত ১০ ফুট উচ্চতার ১০ কেজি ৮শ’ গ্রাম ওজনের ২টি গাঁজার গাছসহ গ্রেফতার করা হয়। এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় পৃথক ২টি মামলা দায়ের করা হয়েছে। তারা দীর্ঘদিন যাবৎ নিজ বাড়ির উঠানে গাঁজার চাষ ও বিক্রি করে আসছিল। তাদেরকে আদালতে সোপর্দ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here