শনিবার, নভেম্বর ২৭, ২০২১

admin | জনপ্রিয় বিনোদন

প্রকাশ: মঙ্গলবার, আগস্ট ২৫, ২০২০

বাড়িতে করোনার হানা; কোয়ারেন্টাইনে দেব

কলকাতার নায়ক-সাংসদ দেব করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন! এমন গুঞ্জন ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। তবে কলকাতার বেশ কিছু সংবাদমাধ্যম জানিয়েছেন, দেব নন; করোনায় আক্রান্ত হয়েছেন নায়কের ম্যানেজার উত্তম।

জানা গেছে, করোনা আক্রান্ত হয়েছেন দেবের সবসময়ের সঙ্গী ম্যানেজার উত্তম। তিনি শুধু ম্যানেজারই নন, দেবের পরিবারের অন্যতম সদস্যও। মঙ্গলবার সকালে তার রিপোর্ট পজিটিভ আসে। কিন্তু করোনার কোনো রকম উপসর্গ নেই উত্তমের। নিয়ম মেনে তিনি দেবের বাড়িতেই আইসোলেশনে আছেন।

ম্যানেজার থেকে দেবের করোনা আক্রান্ত হওয়ার খবরটি দ্রুত ছড়িয়ে পড়লে দেব নিজে সবাইকে আশ্বস্ত করেছেন। টুইট করে তিনি জানিয়েছেন, দেব ও তার পরিবারের বাকিদেরও করোনার পরীক্ষা হয়। কিন্তু তাদের সবার রিপোর্টই নেগেটিভ এসেছে। 

জানা গছে, এর পরেও করোনার যাবতীয় সুরক্ষাবিধি মেনেই আপাতত তারা সবাই নিজেদের গৃহবন্দী করেছেন। নিয়ম মেনে ১৪ দিন থাকবেন কোয়ারেন্টাইনে। এ নিয়ে অযথা গুজব না ছড়াতে বারণ করেছেন দেব। 

এর আগে পরিবারের সব সদস্যসহ করোনায় আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী কোয়েল মল্লিক। তারা এখন সুস্থ। এরপর এই ভাইরাসের শিকার হয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী। তিনি বর্তমানে কোয়ারেন্টাইনে রয়েছেন।