শনিবার, নভেম্বর ২৭, ২০২১

admin | বিনোদন

প্রকাশ: বুধবার, অক্টোবর ২৮, ২০২০

বারবার বুক ফেটে কান্না আসছিল: অপু বিশ্বাস

চিত্রনায়িকা অপু বিশ্বাসের সময়টা এখন ভালো যাচ্ছে না। মাকে হারানোর পর নিজের ও ছেলে আব্রামের জন্মদিন কেটে গেল; অথচ একেবারে চুপচাপ ছিলেন তিনি। প্রতিবারই জমকালো আয়োজন থাকলেও এবার কেটেছে বিষাদ ও জমাট কষ্ট নিয়েই।

মা হারানোর শোক কিছুতেই কাটাতে পারছেন না অপু বিশ্বাস। যে কারণে তার ধর্মের সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজাতেও অপু ছিলেন নিষ্প্রভ মন মরা। যে মা সার্বক্ষণিক ছায়া হয়ে থাকতেন, তাকে ছাড়া এসব জন্মদিন, পূজা কি করে পালন করা যায়।

আনন্দের বদলে উল্টো মা হারানোর বেদনায় মনের অজান্তেই বারাবার বুক ফেটেছে কান্না বেরিয়েছে অপু বিশ্বাসের। তিনি ফেসবুকে লেখেন, এবারের পূজায় কোনো পরিকল্পনা ছিল না। মা কিছুদিন আগে গত হয়েছেন। মা পূজার সব পরিকল্পনা করতেন। মা থাকতে পূজায় অনেক আনন্দ হতো। এবারের পূজাতে মায়ের কথা মনে পড়ছিল আর বারবার বুক ফেটে কান্না আসছিল।

তবে অপুর এমন পরিস্থিতিতে তাকে কিছুটা হলেও আনন্দে ভাসিয়েছেন অভিনেত্রী নিপূণ। নিপূণ ছাড়াও আরো অনেকে অপুকে পূজার উপহার পাঠিয়েছেন। এ বিষয়ে তিনি লেখেন, সবকিছুর পরও তোমাদের ভালোবাসায় আমি সিক্ত। কিছু কিছু মানুষকে ধন্যবাদ দেয়ার ভাষা আমার জানা নেই। সবসময় পাশে থাকার জন্য ধন্যবাদ শিল্পী সমিতিকে। বিশেষ করে নিপুণ আপু, প্রিয়া আপু এবং পূজা ভাবীকে অনেক অনেক ভালোবাসা।

অপু বিশ্বাসের হাতে এখন তেমন কোনো কাজ নেই। তবে মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ সিনেমাটি। দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় এ ছবিতে তার বিপরীতে আছেন বাপ্পি চৌধুরী।