1. techostadblog@gmail.com : Fit It : Fit It
  2. mak0akash@gmail.com : AL - AMIN KHAN : AL - AMIN KHAN
  3. admin@sangbadbangla.com : admin :
বুধবার, ২৯ জুন ২০২২, ০৬:৪৭ পূর্বাহ্ন

বাবার নাচের ভিডিও প্রকাশ করলেন মেয়ে কোয়েল

Reporter Name
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০
  • ১৬৯ বার পঠিত

দুর্গা পূজার উৎসবে ঢাকের তালে তালে তুফানি নাচে মত্ত টলিউডের জনপ্রিয় অভিনেতা রঞ্জিত মল্লিক। দশমীতে এমনই একটি স্মৃতি মধুর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন মেয়ে অভিনেত্রী কোয়েল মল্লিক।

ভিডিওটি অবশ্য ১৯৮৮ সালের। বাড়ির পূজার পুরনো ভিডিও পোস্ট করেছেন টলিপাড়ার নায়িকা কোয়েল। ভিডিওতে মল্লিক বাড়ির পুরনো দিনের স্মৃতি উঠে এসেছে। এতে দেখা যায় দশমীর দিন মা দুর্গাকে সিঁদুরে রাঙিয়ে, মিষ্টি খাইয়ে, ধান, পান ও দূর্বা দিয়ে বরণ করে নেয়া হচ্ছে। এরপরই ঢাকের তালে তালে নেচে উঠেন অভিনেতা রঞ্জিত মল্লিক।

ভিডিওতে মল্লিক বাড়ির অন্যান্য সদস্যদেরও দেখা গিয়েছে। এর সাউন্ডকে অরিজিনাল বলে জানিয়েছেন মেয়ে কোয়েল মল্লিক।

প্রতি বছরই মল্লিক বাড়ির পূজায় অনেক তারকা হাজির হয়ে থাকেন। বাইরে থেকে সাধারণ মানুষও হাজির হয়। আর এসবের সংবাদ করার জন্য পূজায় উপস্থিত থাকেন মিডিয়া কর্মীরা। কিন্তু এবার মহামারি করোনা ভাইরাসের কারণে সকলের নিরাপত্তার কথা ভেবে মল্লিক বাড়িতে বাইরের মানুষের প্রবেশ নিষেধ। একদমই ঘরোয়াভাবে উদযাপন করার হচ্ছে পূজার উৎসব।

এদিকে পূজার দিনে কোয়েল মল্লিক স্বামী নিসপাল সিং রানে ও একমাত্র ছেলে কবীরের সাথে তোলা বেশ কিছু ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেই সঙ্গে তিনি ভক্ত-অনুরাগীদের শুভ বিজয়ার শুভেচ্ছাও জানিয়েছেন।

এই পোস্টটি সমাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০১৯, সংবাদ বাংলা
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: The IT King