মঙ্গলবার, অক্টোবর ১৯, ২০২১

admin | বিনোদন

প্রকাশ: সোমবার, অক্টোবর ১৯, ২০২০

‘বাধাই হো’র সিক্যুয়াল নিয়ে আসছে রাজকুমার-ভূমি

‘বাধাই হো’র সিক্যুয়ালে এক সঙ্গে দেখা যাবে রাজকুমার রাও এবং ভূমি পেডনেকারকে। ‘বাধাই দো’ মুভিতে জুটি হিসেবে দেখা যাবে তাদের। রাজকুমার রাও এবং ভূমি পেডনেকার তাদের নিজেদের সোশ্যাল মিডিয়ায় আনুষ্ঠানিকভাবে একসাথে কাজ করার কথা জানিয়েছেন।

রোববার (১৮ অক্টোবর) সামাজিক যোগাযোগ মাধ্যমে জাতীয় চলচ্চিত্র পুরষ্কার বিজয়ী ‘বাধাই হো’র সিক্যুয়াল আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়। জানা যায়, ২০২১ সালের জানুয়ারি মাসে মুভিটির শুটিং শুরু হবে।

ভূমি পেডনেকার সাথে রাজকুমার রাও তার নিজের ইনস্টাগ্রাম আইডিতে একটি ছবি শেয়ার করে লিখেছেন, ‘তাহলে তারিখ পাকা? হাত মেলাও ভূমি পেডনেকার (স্যানিটাইজার লাগিয়ে নিও) ২০২১-এর শুরু বাধাই দিয়ে, বাধাই দো।’।

এদিকে ভুমি পেডনেকার লিখেছেন, ‘আয়ে রাজকুমার রাও, সময় এবার বাধাই দো বলার, সেটে দেখা হচ্ছে, জানুয়ারি ২০২১।’।

সিক্যুয়ালটি পরিচালনা করবেন হর্ষবর্ধন ‍কুলকার্নি এবং প্রযোজনা করবে জঙ্গল পিকচার।

প্রথম ছবি বাধাই হো-তে দেখা যায় মধ্যবয়সী এক দম্পতির আচমকাই সন্তানসম্ভবা হয়ে পড়ার ঘটনা এবং তার সঙ্গে জুড়ে যাওয়া নানা ঘটনার ঘনঘটা। ছবিতে নীনা গুপ্তা ও গজরাজ রাও-কে দম্পতির চরিত্রে দেখা গিয়েছিল। মুখ্য ভূমিকায় ছিলেন আয়ুষ্মান খুরানা ও সান্যা মালহোত্রা। বিশেষ ভূমিকায় ছিলেন সুরেখা সিক্রি। গজরাজ রাওয়ের মায়ের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি।

এদিকে আলাদা গল্প রচনা হবে ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় অংশে।  ‘বাধাই দো’ মুভিতে রাজকুমার রাও পুলিশের চরিত্রে এবং ভূমি পেডনেকার শারীরিক শিক্ষা বিভাগের শিক্ষিকার চরিত্রে অভিনয় করবেন।

‘বাধাই হো’ সিনেমা পরিচালনা করেছিলেন অমিত শর্মা। সিনেমাটি ব্যাপক প্রশংসাসহ পুরষ্কৃত হয়েছিলো। এ ছবির জন্য সুরেখা সিক্রি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসহ জাতীয় পুরষ্কার পান।